• দুপুর ২:১৫ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া ও খাবার বিতরণ

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া ও খাবার বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আধুনিক বাংলাদেশের রূপকার, উন্নয়নের রাষ্ট্রনায়ক ও জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে কেন্দ্রীয় স্বেচ্ছা সেবক লীগের সদস্য ও আসন্ন সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ছাত্রনেতা মোঃ জাকির হোসাইনের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন। শুক্রবার সন্ধ্যায় ইউনিয়নের নয়াপুর বাজার এলাকায় তার রাজনৈতিক কার্যালয়ে শত শত নেতাকর্মীদের নিয়ে এ কর্মসূচি পালন করেন।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক অড্যাভোকেট প্রদীব কুমার ভৌমিক, সাংবাদিক ও আওয়ামীলীগ নেতা কাজী মনির, ইউনিয়ন স্বেচ্ছা সেকবলীগের সভাপতি প্রার্থী নয়ন ভূঁইয়া, ইউনিয়ন যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদ্দীন, ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগ নেতা রমজান আলী প্রধান, মিজানুর রহমান, মাসুম হোসাইন, নুর মোহাম্মদ, আক্তার হোসেন, আমির হোসেন, আবিদ ভূঁঁইয়া, আল-আমিন, নেয়ামুল, সামসুল হক, পনির ভূঁইয়া, শারজাহান ভূঁইয়া, সুমন ভূঁইয়া, কবির হোসেন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান, গাজী শাহীন, ইসতিয়াক, মফিজুল ইসলামসহ ইউনিয়ন আওয়ামী লীগের সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

চেয়ারম্যান প্রার্থী মোঃ জাকির হোসাইন বলেন, উন্নয়নের রাষ্ট্রনায়ক, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানে উন্নয়ন। যার নেতৃত্বে আজ উন্নয়নশীল দেশে রুপান্তরিত হয়েছে। এ উন্নয়নের ধারাকে অব্যাহত এবং শেখ হাসিনা সরকারের হাতকে শক্তিশালী রাখতে ৩০ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতি করে মানুষকে সেবা দিয়ে যা”িছ। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রধানমন্ত্রী যদি আমাকে নৌকা প্রতীক দিয়ে এ ইউনিয়নে নির্বাচন করার সুযোগ করে দেয় তাহলে জনগণের ভোটে নির্বাচিত হয়ে সাদিপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তর করবো। ইউনিয়নে সকল রাস্তা-ঘাট, কালভার্ট-ব্রিজ, স্কুল-কলেজসহ সকল পর্যায়েই উন্নয়ন করা হবে। তাই সকলে দোয়া ও নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution