• দুপুর ২:৪৫ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সাদিপুরে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনের নির্বাচনী প্রচারনা

সাদিপুরে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনের নির্বাচনী প্রচারনা

Logo


আসন্ন সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও স্বেচ্ছা সেবকলীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য সাবেক ছাত্রনেতা মোঃ জাকির হোসাইন কয়েক শতাধীক নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেছেন। শনিবার দুপুর থেকে সন্ধ্যায় পযন্ত ইউনিয়নের সাদিপুর, কোনাবাড়ি, হলদাবাড়ি, ঈদগাহ মোড়, গজারিয়াপাড়া সহ বিভিন্ন এলাকায় তিনি গণসংযোগ করেন এবং উন্নয়নের পতিশ্রুতি দিয়ে লিফলেট বিতরণ করেন। এসময় নারী-পুরুষ ভোটাররা চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং কুশল বিনিময় করেন।

 

এসময় উপস্থিত ছিলেন, সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদ্দীন, ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাসিন, সাবেক ইউপি সদস্য সোনা মিয়া, সাবেক ইউপি সদস্য মুনছুর মিয়া, সাদিপুর ইউনিয়ন ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলজার হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা শারজাহান, মাসুদ রানা, ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগ নেতা মিজানুর রহমান, মাসুম হোসাইন, নুর মোহাম্মদ, আক্তার হোসেন, আমজাত, কবির হোসেন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা গাজী শাহীন, মফিজুল ইসলামসহ ইউনিয়ন আওয়ামী লীগের সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা গণসংযোগে উপস্থিত ছিলেন।

 

চেয়ারম্যান প্রার্থী মোঃ জাকির হোসাইন বলেন, উন্নয়নের রাষ্ট্রনায়ক, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে কাজ করে যাচ্ছি। আল্লাহর রহমতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে জনগণকে সাথে নিয়ে সাদিপুর ইউনিয়নের সকল রাস্তা-ঘাট, কালভার্ট-ব্রিজ, স্কুল-কলেজসহ সকল পর্যায়ে উন্নয়ন করা হবে। সাদিপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তর করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution