• ভোর ৫:৫৫ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে সংখ্যালঘুদের রাস্তা উদ্বার করলেন ভাইস চেয়ারম্যান ফেন্সী

সোনারগাঁয়ে সংখ্যালঘুদের রাস্তা উদ্বার করলেন ভাইস চেয়ারম্যান ফেন্সী

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নে সংখ্যালঘুরদের আসা যাওয়ার রাস্তার উপর দেয়াল নির্মান করে বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে পঞ্চমীঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আঃ বাতেন এর বিরুদ্ধে। পরে সোনারগাঁ উপজেলা এডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া এর নির্দেশে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি ঘটনাস্থলে গিয়ে মঙ্গলবার সংখ্যালঘুদের রাস্তা উদ্ধার করে দেন। এসময় রাস্তার উপর নির্মাণ করা দেয়ালটি ভেঙে দেন।সরেজমিনে ঘুরে জানা যায়, সাদিপুর ইউনিয়নে পঞ্চমীঘাট প্রাইমারি স্কুলের পিছনে বসবাসরত সংকর রায় ৩০ বছর ধরে এ রাস্তা দিয়ে চলাচল করে আসিতেছেন। শুধু তিনি তার আশেপাশে থাকা আরো বাড়িঘরের লোকজন এ রাস্তা দিয়ে চলাচল করে।

কিন্তু গত কয়েকদিন আগে এ রাস্তা বন্ধ করার জন্য দেয়াল নির্মাণ করেন পঞ্চমীঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ বাতেন। তারা বাঁধা দিতে চাইলে তাদেরকে বিভিন্নভাবে হুমকি প্রদান করে প্রধান শিক্ষক এবং ২ লাখ টাকা দাবি করেন প্রধান শিক্ষক আঃ বাতেন।
এ বিষয়ে আমরা সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ রশিদ মোল্লাকে জানিয়ে উপজেলা চেয়ারম্যানের বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সিকে জানাই। পরে ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি ঘটনাস্থল এসে পরিদর্শন করে ও আমাদের রাস্তাটা উদ্ধার করে দেয়।

এ বিষয়ে ঘটনাস্থল থেকে উপস্থিত থেকে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি জানায়, পঞ্চমীর্ঘাট এলাকার সংকর রায় এর বাড়ির আসা যাওয়ার রাস্তাটি বন্ধ করে দিলে বিষয়টি আমাকে অবগত করেন পরে আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ভুঁইয়া এর কাছে নিয়ে যাই বিষয়টি জানাই পরে তিনি সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদ মোল্লা ফোন দিয়ে বলেন বিষয়টি আপনি জোড়ড়ালো ভাবে দেখেন এবং আমি দেয়াল টি ভেঙে দেই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution