• সকাল ৬:২৯ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ের সাদিপুরে জঙ্গিবাদ বিরোধী প্রতিবাদ সভা ও শোক দিবসের দোয়া অনুষ্ঠিত

সোনারগাঁয়ের সাদিপুরে জঙ্গিবাদ বিরোধী প্রতিবাদ সভা ও শোক দিবসের দোয়া অনুষ্ঠিত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ ২০০৫ সালের ১৭ই অগাস্ট বাংলাদেশের ৬৩টি জেলায় একযোগে বোমা হামলা হয়েছিল। ওই হামলায় দুই জন নিহত আর বহু মানুষ আহত হন। সোনারগাঁয়ের সাদিপুরে সিরিজ বোমা হামলা, জঙ্গিবাদ বিরোধী প্রতিবাদ সভা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়েছে। এসময় সবার মাঝে খাবার বিতরণ করা হয়। মঙ্গলবার (১৭ মার্চ) বিকেলে উপজেলার সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে নয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ কর্মসূচি পালন করা হয়।

এসময় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ-কল্যান উপকমিটির সদস্য ও বাংলাদেশ কৃষিবিদ ইনিস্টিটিউশন এর সাংগঠনিক সম্পাদক দীপক কুমার বনিক দীপু।

এসময় প্রধান অতিথির বক্তব্যে দীপক কুমার বণিক দীপু বলেন ইতিহাসের জঘন্যতম নৃশংস হত্যাকাণ্ড ঘটে ১৯৭৫ সালের এই কালরাতে এ দিন গোটা বাঙালি জাতিকে কলঙ্কিত করেছিল সেনাবাহিনীর উচ্ছৃঙ্খল কিছু বিপথগামী সদস্য সেদিন রাতে ধানমন্ডির ৩২ নম্বর সড়কের ঐতিহাসিক ভবনে ঘাতকের নির্মম বুলেট বিদ্ধ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের বুক। তিনি বাংলার মাটিতে বঙ্গবন্ধুর হত্যাকারীদের ও যুদ্ধাপরাধীদের বিচারের দাবি জানান।

দোয়া ও মিলাদ মাহফিলে দীপক কুমার বনিক দীপু বঙ্গবন্ধু সহ পরিবারের সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী স্বেচ্ছা সেবকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও আসন্ন সাদিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ জাকির হোসাইন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাজু শাহা, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা এড্যাভোকেট ছোবান খন্দকার, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ সোহান মোল্লা, সোনারগাঁ থানা স্বেচ্ছা সেবকলীগের সাংগঠনিক সম্পাদক রুমান মিয়া, সোনারগাঁ থানা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সজীব ভূঁইয়া, সাধারণ সম্পাদক আরিয়ান আহম্মেদ, সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগে নেতা কাজী ফয়সাল, রাজিব প্রধান বাবু, মাহামুদুল হাসান মৃদুল, গাজী শাহীন, সাদিপুর ইউনিয়ন সেচ্ছা সেবকলীগ নেতা মিজানুর রহমান, আক্তার হোসেন, নুর মোহাম্মদ, আল-আমিন প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution