• দুপুর ২:৪৪ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে ইবেক সহকারীকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা

সোনারগাঁয়ে ইবেক সহকারীকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার নন্দিপুর গ্রামে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় একটি বাড়ি একটি খামার (ইবেক) প্রকল্পের মাঠ সহকারীর উপর করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এলাকাবাসী জানায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের নন্দীপুর গ্রামে ইবেক প্রকল্পের মাঠ সহকারী এইচ এম জাহাঙ্গীর ও ফরমান আলীর সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জের ধরে গতকাল সন্ধ্যার ইফতারীর পর ইবেক প্রকল্পের মাঠ সহকারী এইচ এম জাহাঙ্গীরের প্রতিবেশী ফরমান আলীর ছেলে ফজর আলী (২৬) ও অপু (২০), ফরমান আলীর স্ত্রী সুফিয়া বেগম (৪২) হৃদয় (১৮) সহ অজ্ঞাত আরো ২/৩ জনের একটি দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে জাহাঙ্গীরের উপর উপর হামলা চালায়।

এসময় তার ডাক চিৎকারে তার আপন ভাই জাকির (৩২) ও চাচাতো ভাই মুকবুল (৩২) তাকে উদ্ধার করতে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় একটি বাড়ি একটি খামার প্রকল্পের মাঠ সহকারীর চাচাতো ভাই মুকবুল আহাম্মদ সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ইবেক মাঠ সহকারী এইচ এম জাহাঙ্গীর বলেন, দীর্ঘদিন যাবত আমাদের জমি দখল করতে ফরমান আলীর ছেলেরা আমাদেরকে নানা ভাবে হয় রানি করে আসছে। আমরা এখন আতংকে জীবনযাপন করছি। তারা অবিরত হুমকি দিচ্ছি আমরা হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর আবার আমাদেরকে মেরে ফেলবে।

সোনারগাঁ থানার এএসআই নাঈমুর রহমান জানান, বিষয়টি অভিযোগ আকারে পেয়েছি খুব শ্রীঘই তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution