• সন্ধ্যা ৭:৫৪ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
সোনারগাঁয়ে কনফিডেন্সের চাঁদাবাজি মামলায় আ.লীগ নেতারা ঘর ছাড়া

সোনারগাঁয়ে কনফিডেন্সের চাঁদাবাজি মামলায় আ.লীগ নেতারা ঘর ছাড়া

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁয়ে কনফিডেন্সে গ্রুপে হামলার অভিযোগ এনে কর্তৃপক্ষের দায়ের করা মামলায় গ্রেফতার আতংকে সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগসহ শতাধিক লোক ঘরছাড়া রয়েছে বলে অভিযোগ উঠেছে। গত ২২ জানুয়ারী কনফিডেন্স ষ্টীল লিমিটেডের মানব সম্পদ ও প্রশাসন বিভাগের নির্বাহী কর্মকর্তা রাসেল চন্দ্র মজুমদার বাদী হয়ে থানায় ১৩ জনের নাম উল্লেখ ৬০জনকে অজ্ঞাত করে মামলা দায়ের করেন।

মামলায় ১৩ জনের মধ্যে ৭ জনকে আটক করে থানা পুলিশ জেল হাজতে প্রেরণ করে। বর্তমানে আটককৃতরা নারায়ণগঞ্জ জেলা হাজতে রয়েছেন। আটককৃতরা সবাই আওয়ামীলীগে বিভিন্ন অঙ্গসংগঠনের কর্মী বলে জানা গেছে। এ ঘটনায় থানা আওয়ামীলীগ,ইউনিয়ন আওয়ামীলীগের একাংশ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

এ বিষয়ে মামলা বাদী রাসেল চন্দ্র মজুমদার জানান, মামলা হয়েছে কোম্পানির মালিক পক্ষের নির্দেশে। সেটি মিমাংসা করবে নাকি মামলা তুলে নিবে তা মালিক পক্ষ ভাল জানে। আমি তাদের নির্দেশে কাজ করি মাত্র।

এই বিষয়ে সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ইউ.পি সদস্য আল-আমিনের মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্যঃ গত ২২ জানুয়ারী সকালে উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর এলাকায় অবস্থিত কনফিডেন্স গ্রুপ নামের একটি প্রতিষ্ঠানে স্থানীয় কিছু সন্ত্রাসী হামলা চালিয়ে ১২টি গাড়ি ভাংচুর ,৭টি ককটেল ছুড়ে শ্রমিকদের আতংকিত হয়ে ছোটাছোটি করতে গিয়ে ১০ জন শ্রমিক আহত হয়েছে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রন করতে প্রতিষ্ঠানে দায়িত্বরত আনসার বাহিনী ফাকা গুলি ছুড়ে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে ৭জন হামলাকারীকে আটক করে। এ ঘটনায় কর্তপক্ষ একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution