• সকাল ১১:৪৬ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে চাঁদার দাবিতে শিল্প-প্রতিষ্ঠানে হামলা, আহত-১০

সোনারগাঁয়ে চাঁদার দাবিতে শিল্প-প্রতিষ্ঠানে হামলা, আহত-১০

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁয়ে কনফিডেন্স গ্রুপে সন্ত্রাসীরা চাঁদার দাবিতে হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন কনফিডেন্স কর্তৃপক্ষ । হামলার ঘটনায় ১০ আহত হয়েছেন। মঙ্গলবার সকালে নয়াপুর এলাকায় এঘটনা ঘটে। এ ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর এলাকায় অবস্থিত কনফিডেন্স গ্রুপ নামের একটি প্রতিষ্ঠানে র্দীঘ দিন ধরে চাঁদার দাবি করে স্থানীয় কিছু সন্ত্রাসী। মঙ্গলবার সকালে তারা এই হামলা চালিয়ে ১২টি গাড়ি ভাংচুর ,৭টি ককটেল ছুড়ে শ্রমিকদের আতংকিত করেছেন। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রন করতে প্রতিষ্ঠানে দায়িত্বরত আনসার বাহিনী ফাকা গুলি ছুড়ে। হামলার ঘটনায় ১০ জন শ্রমিক আহত হয়েছে । খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে ৭জন হামলাকারীকে আটক করে। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

কনফিডেন্স গ্রুপের এজি এম মোঃ মোন্তাছির রাফি জানান, র্দীঘ দিনে ধরে স্থানীয় কিছু সন্ত্রাসী আমাদের কাছে চাঁদা দাবি করে আসছেন। আমরা দাবি কৃত চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে মঙ্গলবার সকালে পরিকল্পিত ভাবে হামলা করেছেন। এসময় আমাদের বাহিরে থাকা ১২টি গাড়ি ভাংচুর ,একটি সিসি ক্যামেরাসহ আমাদের ১০ জন শ্রমিক আহত করেছেন। আমরা পুলিশকে অবহিত করলে তারা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে ৭ জন হামলা কারীকে গ্রেফতার করে। এই ঘটনায় আমরা অভিযোগ দায়ের করেছি। ঘটনাস্থল এমপি লিয়াকত হোসেন খোকা পরিদর্শন করেন।

সোনারগাঁ থানার (ওসি) মোর্শেদ আলম জানান, ঘটনার খবর পেয়ে দ্রুত আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৭জন হামলা কারীকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রন করি। এঘটনায় একটি অভিযোগ নেওয়া হয়েছে। জড়িতদের রিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution