• দুপুর ১:০৮ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে যাত্রী বেশে অটোরিক্সা চুরি, গ্রেফতার-৪

সোনারগাঁয়ে যাত্রী বেশে অটোরিক্সা চুরি, গ্রেফতার-৪

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী এলাকা থেকে যাত্রী বেশে চুরি হওয়া অটোরিক্সাটিকে ললাটি এলাকা থেকে উদ্ধার করা হয়। এ সময় অটোরিক্সা চুরির সাথে জড়িত ৪ চোরকে গ্রেফতার করা হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম পিএিম জানান, গত শনিবার সকালে উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী এলাকায় শাহ জামালের অটোরিক্সায় জহির উদ্দিন নামে এক যাত্রী উঠে নানাখী কিন্ডারগার্টেনের গেটে যায়। পরে সেখানে গিয়ে রিক্সা চালক শাহ জামালকে কিন্ডারগার্টেনের ভেতর থেকে তার ছেলেকে নিয়ে আসতে বলে। চালক ভেতর থেকে কোনো ছেলেকে না পেয়ে ফিরে এসে দেখে জহির তার রিক্সা নিয়ে যাত্রী পালিয়েছে। পরে রিক্সা চালক বিষয়টি তার মালিক ও আত্মীয়স্বজনদের জানানোর পর থানায় অভিযোগ দায়ের করার পর শনিবার সন্ধ্যায় ললাটি এলাকা থেকে পুলিশ অটোরিক্সাটি উদ্ধার করে। এ সময় জহির উদ্দিন, মনির হোসেন, জিলানী মিয়া ও হালিম মিয়া নামের চার অটোরিক্সা চোরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জহির উদ্দিন শরীয়তপুর জাজিরা উপজেলার মনির উদ্দিন সরদারকান্দি গ্রামের মৃত ফজল মুন্সির ছেলে, মনির হোসেন কুমিল্লার দাউদকান্দির নুরপুর গ্রামের রাজু মিয়ার ছেলে, জিলানী মিয়া চাদঁপুরের কচুয়া উপজেলার নন্দনপুর গ্রামের কালু পাটওয়ারীর ছেলে, হালিম মিয়া ঝালকাঠির স্বরূপকাঠি উপজেলার পশ্চিম সোগাগদার গ্রামের মুদাছের আলীর ছেলে।

গ্রেফতাকৃতদের রোববার মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution