• সকাল ১০:২৯ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে রেলওয়ের জায়গার লিজ বাতিল করেছে কর্তৃপক্ষ

সোনারগাঁয়ে রেলওয়ের জায়গার লিজ বাতিল করেছে কর্তৃপক্ষ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

সোনারগাঁ উপজেলায় কৃষি জমি লিজ এনে শর্ত না মানায় ও জমি দখলে না থাকায় আলী হোসেন নামে এক ব্যক্তির লিজ বাতিল করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। বুধবার রেলওয়ে বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা স্বাক্ষরিত একটি নোটিশের মাধ্যমে তার এই লিজ বাতিল করা হয়েছে।

নোটিশে উল্লেখ্য করা হয়েছে, উপর্যুক্ত বিষয়ে সূত্রস্থ পত্রমূলে নয়াপুর স্টেশন তালতলা এলাকার ব্রাক্ষণবাঘা মৌজায়, সিএস দাগ নং-৩৭৯ এর অংশে ছয় একর ভূমি আপনার অনুকূলে কৃষি কাজে লাইসেন্স প্রদান করা হয়েছিল। ফিল্ড কানুনগোর প্রতিবেদন মতে ও সহকারী ভূ-সম্পত্তি কর্মকর্তার মতামতের ভিত্তিতে উক্ত ভূমি আপনার দখলে না থাকায় সূত্রস্থ পত্রের মাধ্যমে প্রদানকৃত ছয় একর ভূমির কৃষি লাইসেন্স এতদ্বারা রদরহিত, বাতিল ও অকার্যকর ঘোষণা করা হলো এবং উক্ত ভূমিতে অবৈধভাবে অনুপ্রবেশ হতে বিরত/নিবৃত থাকার জন্য অনুরোধ করা হলো। অন্যথায় আপনার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

রেলওয়ের বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা মনিরুল ইসলাম বলেন, আলী হোসেনের দখলে জমি না থাকায় ও লিজের শর্ত না মানায় তার লিজ বাতিল করা হয়েছে।

নিউজ সোনারগাঁ২৪ডটকম, ৯ এপ্রিল বুধবার ২০১৮ইং


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution