• বিকাল ৫:০৪ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ ৫ জনকে পিটিয়ে আহত

সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ ৫ জনকে পিটিয়ে আহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগা উপজেলার ব্রা‏হ্মনবাওগাঁ এলাকায় স্বেচ্ছাসেবকলীগ নেতার বাড়ির সীমানা প্রাচির গুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষরা। এ সময় তাদের

হামলায় কমপক্ষে পাঁচজন আহত হয়েছে। এ ঘটনায় শনিবার বিকালে সোনারগা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, উপজেলার জামপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেনের সঙ্গে ব্রা‏হ্মনবাওগাঁ গ্রামের ভূমিদস্যু কামাল হোসেনের সঙ্গে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। শনিবার বিকালে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে কামাল হোসেনের নেতৃত্বে জামাল হোসেন, দৌলত মিয়া, রমজান হোসেন, বুলবুল মিয়া, বাবুল হোসেন ও জিয়া মিয়া সহ ২০/২৫জনের একদল সন্ত্রাসী বাহিনী সাবল, রামদা, হকিস্টিক, লাটি ও ছোড়া সহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে মনির হোসেনের মালিকানাধীন তার বাড়ির সীমানা প্রাচীর ভেঙ্গে গুড়িয়ে দেয়। এ সময় প্রতিপক্ষরা হামলা চালিয়ে আবুল হোসেন, কাসেম মিয়া, হাবিবুল্লাহ আলাউদ্দিন ও হবি রহমানকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছে। আহতদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

জামপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন বলেন, আমার মালিকানাধীন বাড়ির সিমানা প্রাচীর সন্ত্রাসী কামাল হোসেনের নেতৃত্বে ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয়েছে। এ সময় সন্ত্রাসীরা আমার পাঁচজন আত্মীয় স্বজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছেন।

এদিকে কামাল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, জমি নিয়ে আমাদের মধ্যে সামান্য ভুলবোজাবোজি হয়েছে। আমরা বিষয়টি বসে সীমাংসা করে নিব।

সোনারগাঁ থানার ওসি মনিরজ্জামান বলেন, সংঘর্ষের সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution