• দুপুর ২:৫৬ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন আওয়ামীলীগ নেতার টাকায় বিএনপির ইফতার, সমালোচনা ঝড় খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপির নেতাকর্মীর ইফতার পার্টিতে যোগদান ভীত সন্ত্রস্ত আওয়ামীলীগের নেতাকর্মীরা
সোনারগাঁয়ে স্মার্টফোনের জন্য কলেজ পড়ুয়া শিক্ষার্থীর আত্মহত্যা

সোনারগাঁয়ে স্মার্টফোনের জন্য কলেজ পড়ুয়া শিক্ষার্থীর আত্মহত্যা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নে সজল (১৭) নামের এক কলেজ পড়ুয়া শিক্ষার্থী গেইম খেলার জন্য স্মার্ট মোবাইল ফোন কিনে না দেওয়ায় আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে সাদিপুর ইউনিয়নের নানাখী মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত সজল আড়াইহাজার থানা পাচগাঁও চরপাড়া গ্রামের রাজা মিয়ার ছেলে ও নানাখী মধ্যপাড়া গ্রামের শাফি উদ্দিন মেম্বারের নাতি। সে সোনারগাঁ ডিগ্রী কলেজের বিজ্ঞান বিভাগের এইচএসসি’র প্রথম বর্ষের ছাত্র।
পরিবার ও তার সহপাঠীরা জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী মধ্যপাড়া গ্রামে নানার বাড়িতে থেকে পড়াশোনা করতেন সজল। গেইম খেলার জন্য গত কয়েকদিন ধরে নানা শাফি উদ্দিন মেম্বারের কাছে ২৫ হাজার টাকা দামের একটি স্মার্ট মোবাইল ফোন কিনে দিতে বায়না করেন শিক্ষার্থী সজল। বৃহস্পতিবার সকালে আবারো বায়না ধরলে সজল কে বকাঝকা করেন তার বা-মা। এতে মা-বাবার উপর ক্ষুদ্ধ হয়ে সকাল সাড়ে ১০ টায় দিকে সবার অজান্তে নিজের কক্ষের দরজা বন্ধ করে ফ্যানের আংটার সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে সজল আত্মহত্যা করেন।
এ ব্যা্পারে জামপুর মীরেরটেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, কলেজ ছাত্র আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে পাঠিয়েছেন। ময়না তদন্ত পির্রোট আসলে বিস্তারিত বলা যাবে।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution