• রাত ৩:১৫ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁ নয়াপুরে নাহিত ও রাজীব চোরের উপদ্রবে অতিষ্ট এলাকাবাসী

সোনারগাঁ নয়াপুরে নাহিত ও রাজীব চোরের উপদ্রবে অতিষ্ট এলাকাবাসী

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের নয়াপুর এলাকায় সম্প্রতি চোর ডাকাতের উপদ্রবে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে। ভুক্তভোগীরা এ ব্যাপারে প্রশাসনের কঠোর পদক্ষেপের দাবি জানিয়েছেন।
এলাকাবাসী জানায়, নাহিদ ও রাজিব নামের দুই চোরের নেতৃত্বে একটি চোর সিন্ডিকেট দীর্ঘদিন যাবত নয়াপুর, সাদিপুর ও হাতুরাপাড়াসহ আশপাশের এলাকায় চুরি ও মাদক ব্যবসা সহ নানা অপকর্ম করে আসছে। সম্প্রতি প্রতি রাতেই নয়াপুর এলাকায় চুরি-ডাকাতির ঘটনা ঘটছে। গত শনিবার ভোরে নয়াপুর উত্তরাপাড়া এলাকায় শেখ সাহেবের বাড়িতে তার পূত্রবধূর গলা থেকে একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে গেছে দুই মুখোশধারী চোর। এদিকে গত সপ্তাহে মুখোশধারী ডাকাতেরা নয়াপুর সম্মেলনের মাঠের উত্তর পাশে এক মহিলার বাড়িতে প্রবেশ করে ধারালো অস্ত্রের মুখে ঘরের সবাইকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে। ভুক্তভোগীরা এ ব্যাপারে প্রশাসনের কঠোর পদক্ষেপের দাবি জানিয়েছেন।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution