• দুপুর ২:৫৭ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
সোনারগায়ে জোরপূর্বক জমি দখলের চেষ্টা, থানায় অভিযোগ

সোনারগায়ে জোরপূর্বক জমি দখলের চেষ্টা, থানায় অভিযোগ

Logo


রুহুল আমিন, নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় জোরপূর্বক জমি দখলের চেষ্টার অভিযোগ উঠেছে। আজ শনিবার দুপুরে উপজেলার সাদিপুর ইউনিয়নের আন্দারমানিক এলাকার নূর মোহাম্মদের জমিতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

অভিযুক্তরা হলেন- মো. সেরাজুল হক (৪৫), অদল হক (৫০), গোলজার হোসেন (৪০), রাকিব (২০), মান্নান (৩৫), আল আমিন (২৮), কামাল (২৬), সামসুল, নূর হোসেন, সেলিম।

অভিযোগে নূর মোহাম্মদ বলেন, আমি সোনারগাঁ থানাধীন নয়াপুর মৌজার এস.এ-১২৫ ও ১২৬ আর এস ২৮৭, ২৮৮ ও ২৮৯ মো.ইলিয়াছ ও নূরজাহানগং হতে ৪ শতাংশ জায়গা কেনা সূত্রে মালিক হয়ে ভোগ করে আসছি। অভিযুক্তরা আমাদের জমি অবৈধ বেদখল করার পায়তারা চালিয়ে আসছিল। আজ শনিবার দুপুরে আমাদের জমিতে গিয়ে দেখি বেড়া দেওয়া। এর কারণ জিজ্ঞাসা করতে গেলে তারা আমাদের ওপর হামলা চালায়।

নূর মোহাম্মদ বলেন, আমি তাদের কাজে বাধা দিতে গেলে তারা অস্ত্রশস্ত্র নিয়ে খুনের উদ্দেশ্যে আমার দিকে তেড়ে আসে। পরে আমি দৌড়ে পালিয়ে রক্ষা পাই। তারা আমাদের নানাভাবে হুমকি দিচ্ছে। তিনি আরও বলেন, আমাদের ফাঁসানোর জন্য তারা এখন নিজেদের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে।

এ বিষয়ে অভিযুক্ত অদল হক বলেন, এই ৪ শতাংশ জমি আমাদের। তারা এখন ভুয়া দলিল করে দখল করার পায়তারা করছে। এছাড়া তারা আমাদের বাড়িতে হামলা চালিয়ে ৪ জনকে আহত করেছে। আমরা এর ন্যায় বিচার দাবি করছি।
এ বিষয়ে এস আই ইলিয়াছ বলেন, আমরা তদন্ত করে দেখেছি এই জমির প্রকৃত মালিক নূর মোহাম্মদ। অদলের লোকেরা তাদেরকে ফাঁসানেরা জন্য তারা নিজেদের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে।

এ বিষয়ে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. জাকির রব্বানি বলেন, একটি অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution