• রাত ১০:০২ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
সাদিপুরে ভোট গণনায় কারচুপির অভিযোগ

সাদিপুরে ভোট গণনায় কারচুপির অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ৩য় ধাপে অনুষ্ঠিত নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী নির্বাচনে ভোট গননায় কারচুপির অভিযোগ পাওয়া গেছে। কারচুপির অভিযোগ এনে পরাজিত ৪ মেম্বার প্রার্থীরা উপজেলা নির্বাচন অফিসে ভোট পুনরায় গননার জন্য অভিযোগ দিয়েছেন। অভিযোগ দিয়ে তারা সোনারগাঁ উপজেলা কম্পাউন্ডের একটি রেষ্টুরেন্টে বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে তারা জানান, ৩নং ওয়ার্ডে মোট ৫ জন প্রার্থী বুলবুল আহমেদ (ফুটবল), আব্দুল্লাহ আল ফয়সাল (তালা), জাকির হোসেন (মোরগ), ওসমান গণি (টিউবওয়েল) ও হাকিমউদ্দিন (আপেল) প্রতিকে প্রতিদ্বন্দীতা করেন। গত ২৮ নভেম্বর নির্বাচনে বেসরকারীভাবে আব্দুল্লাহ আল ফয়সাল (তালা) কে বেসরকারীভাবে বিজয়ী ঘোষনা করা হয়। ৩নং ওয়ার্ডে ২টি কেন্দ্র রয়েছে। ভারগাওঁ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ভারগাওঁ দাখিল মাদ্রাসা মিলে একটি কেন্দ্র এবং অপরটি খিদিরপুর হাফিজিয়া মাদ্রাসা। বিজয়ী আব্দুল্লাহ আল ফয়সাল (তালা) এর নিকটতম প্রতিদ্বন্দী বুলবুল আহমেদ ভারগাওঁ দাখিল মাদ্রসার রেজাল্টশীট সরবরাহ ও এর বরাত দিয়ে জানান এ কেন্দ্রে পুরুষ ভোট অনুষ্ঠিত হয়। রেজাল্টশীটে তালা প্রতীকে ৫৯৮ ভোট দেখানো হয়েছে, মূলত তালা প্রতীক পেয়েছে ৫১৮ ভোট, ১ কে ৯ বানিয়ে প্রিজাইডিং অফিসার ৫৯৮ ভোট বানিয়েছেন। ১ কে ৯ বানানোর ঘষামাজার প্রমাণ রেজাল্ট শীটে রয়েছে। এছাড়া ফুটবল প্রতীককে দেখানো হয়েছে ৫৬ ভোট, মূলত ফুটবল প্রতীক পেয়েছে ১৫৬ ভোট। রেজাল্টশীটের মোট ভোট দেখানো হয়েছে ১৬২৯ ভোট, কিন্তু সকল প্রতীকের মোট ভোট যোগ করলে মোট ভোট হয় ১৬০৯ ভোট। অথাৎ রেজাল্টশীট ত্রুটির্পূণ।ফুটবল প্রতীকের ১০০ ভোট বাদ দিয়ে তালা প্রতীককে ৮০ ভোট বেশি দেখিয়ে ২৫ ভোটের ব্যবধানে বুলবুল আহমেদ (তালা) প্রতীককে হারিয়ে দেয়া হয়েছে। এছাড়া এ কেন্দ্রের ভোট গণনার সময় একজন ছাড়া সব এজেন্ট কে বের করে দেয়া হয়েছে বলে প্রার্থীরা অভিযোগ করেন।

পরাজিত জাকির হোসেন জানান, ভারগাঁও মহিলা কেন্দ্রে তার ১০০ ভোট তালা প্রতীকের ফয়সাল এর সাথে যোগ করে দেয়া হয়েছে।

পরাজিত অন্য প্রার্থী বর্তমান মেম্বার হাকিমউদ্দিন বলেন, আমরা চাই কলঙ্কমূক্ত একটি নির্বাচনের রেজাল্ট।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার মোঃ ইউসুফ উর রহমান বলেন, পরাজিত ৪ প্রার্থী ভোট পুনরায় গননার জন্য অভিযোগ দিয়েছেন, আইন অনুযায়ী ভোট পুনরায় গণনার এখতিয়ার আমাদের হাতে নেই, বিষয়টি নির্বাচন কমিশন ট্রাইবুরালে সমাধানের পরামর্শ দেয়া হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution