• দুপুর ১:০৮ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
এমপি খোকার নির্দেশের ১৭ ঘন্টা পর চালু হলো মুজিব বর্ষ ক্ষণগণনা

এমপি খোকার নির্দেশের ১৭ ঘন্টা পর চালু হলো মুজিব বর্ষ ক্ষণগণনা

Logo


নিউজ সোনারগঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নির্দেশের ১৭ ঘন্টা পর চালু হলো সোনারগাঁ উপজেলা পরিষদ ভবনের সামনে বসানো মুজিব বর্ষ উপলক্ষে ক্ষণগণনার ঘড়ি। গতকাল বিকাল ৫টায় লিয়াকত হোসেন খোকা ক্ষণগণনা ঘড়িটি মেরামতের নির্দেশ দিয়ে বলছিলেন, আমি উপজেলায় বসলাম ১ ঘন্টার মধ্যে ঘড়িটি মেরামত করবেন। কিন্তু ঘড়িটি যে কোম্পানী বসিয়েছে সে টেকনিশিয়ান গতকাল না এসে আজ সকালে এসে মেরামত করার পর সকাল ১০টার দিকে ক্ষণগণনার ঘড়িটি পূনরায় চালু হয়।

জানাগেছে, গত বুধবার রাত থেকে হঠাৎ করে সোনারগাঁ উপজেলা পরিষদ ভবনের সামনে লাগানো মুজিব বর্ষ ক্ষণগণনার গড়িটি বিকল হয়ে পড়ে। বিকলের ৫দিন অতিবাহিত হওয়ার পর প্রশাসনের পক্ষ থেকে মেরামত করার তেমন কোন উদ্যোগ গ্রহন করা হয়নি। এছাড়া ক্ষণগণনার ঘড়িটি যেখানে বসানো হয়েছে সেখানে কুকুর বিড়ালের অভয়াশ্রম হয়ে পড়েছে। তাছাড়া বিভিন্ন প্রকার পাখি ক্ষণগণনা ঘড়িটির উপর বসে মলত্যাগ ও ধুলোবালি পড়ে ঘড়িটি নিজস্ব সুন্দর্য্য হারাচ্ছে। এ নিয়ে নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমে একটি সংবাদ প্রকাশ হয়ে সোনারগাঁয়ের সংসদ লিয়াকত হোসেন খোকা তাৎক্ষনিক উপজেলা পরিষদ ভবনে ডুুকে ক্ষণগণনার ঘড়িটি ১ ঘন্টার মধ্যে মেরামত করার নির্দেশ দেন। তার নির্দেশের ১৭ ঘন্টা পর পুরনায় ঘড়িটি চালু হয়।

এ ব্যাপারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, বিদ্যুতিক ভোল্টেজ উঠানামা কারনে ঘড়ির ভেতরে থাকা একটি যন্ত্র নস্ট হয়ে যাওয়ায় ঘড়িটি বিকল হয়ে গেছে। এখন নতুন করে বিকল হওয়া যন্ত্রটা লাগানো হয়েছে তাই সেটি এখন কাজ করছে। এমপি নির্দেশ প্রসঙ্গে বলেন, গতকাল সন্ধ্যায় ক্ষণগণনার সাপ্লাইয়ের কোম্পানী বন্ধ হয়ে যাওয়ায় রাতের পরিবর্তে দিনের বেলা একটি মেরামত করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution