• সন্ধ্যা ৭:১০ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
গুজবের ব্যাপারে ইমামদের সচেতন থাকতে হবে..ইউএনও অঞ্জন কুমার

গুজবের ব্যাপারে ইমামদের সচেতন থাকতে হবে..ইউএনও অঞ্জন কুমার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার বলেছেন, আমরা রাষ্ট্রের নির্দেশে প্রজাতন্ত্রের সেবা দেই। রাষ্ট্র আমাদের যখন যে নির্দেশ দেয় আমরা তা পালন করে জনগনের সেবক হয়ে সেবা প্রদানকারী। আমার দরজা সব সময় সাধারণ মানুষের জন্য খোলা আছে। আপনাদের যে কোন সমস্যা হলে আমার অফিসে চলে আসবেন আমি আপনাদের সমস্যা সমাধানের চেষ্টা করবো। বিশেষ আপনারা যারা ইমাম আছেন তারা  সমাজের মানুষকে ইসলামের আলোতে আলোকিত করেন। একজন ইমাম সমাজের মুরুবী হিসেবে মসজিদে নামায পড়ান। আপনাদের আদেশ নিষেধ ও মুখের কথা সমাজের মুসল্লিরা মেনে চলার চেষ্টা করে। সেজন্য সমাজে আপনাদের গুরুত্বও অনেক বেশী। একটি সমাজকে ইসলামের নিয়মে পরিচালিত করতে আপনাদের গুরুত্ব অপরিসীম। সেজন্য আপনাদের চোখ ও কান খোলা রাখতে হবে। কোন গুজবে কান দিবেন না। গুজব শুনলে সেটা যাচাই-বাছাই করে এটার ভাল ও মন্দ গ্রামের মুসল্লিদের মাঝে তুলে ধরে সঠিক বিষয়টি তাদের বুঝাবেন। এতে সমাজের লোক অযথাই কোন গুজবে কান দিবে না। এতে করে সমাজ ও রাষ্ট উপকৃত হবে।

আজ (২৮ অক্টোবর) রবিবার সকালে উপজেলা অডিটোরিয়ামে ইসলামী ফাউন্ডেশন সোনারগাঁ শাখার মাসিক সমন্বয় সভায় তিনি আগত ইমামদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

এসময় তিনি গত কয়েকদিন আগে ভোলার একটি ঘটনা উল্লেখ করে তিনি বলেন, ভোলার ঘটনাটি একটি অনাকাক্ষিত ঘটনা। একটি হিন্দু ছেলের ফেসবুক আইডি হ্যাক করে কে বা কারা গুজব ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করতে চেয়েছিল। কিন্তু প্রশাসন কঠোর হাতে সে ষড়যন্ত্রকারীদের খুঁজে বের করে তাদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসেছে। এরকম গুজব আমাদের এখানে যাতে পুনরাবৃত্তি না ঘটে সেজন্য আপনাদের সজাগ থাকতে হবে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution