• রাত ৯:১২ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
যারা নীতি বর্হিভুত কাজ করে তারাই দূর্নীতিগ্রস্ত… ইউএনও

যারা নীতি বর্হিভুত কাজ করে তারাই দূর্নীতিগ্রস্ত… ইউএনও

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সারা দেশের ন্যায় সোনারগাঁয়ে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে। উপজেলা দূর্নীতি পরিরোধ কমিটির সভাপতি হাছান আলী সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিতি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুর ইসলাম। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) বিএম রুহুল আমিন রিমন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাছিমা আক্তার, কৃষি কর্মকর্তা আশেক পারভেজ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, সোনারগাঁ সরকারী কলেজের অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু, সোনারগাঁ উইমেন্স কলেজের অধ্যক্ষ আমির হোসেন, উপজেলা সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি ও প্রকল্প বাস্তবায়ন কর্ম কর্তা  সাইফুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস উপলক্ষে রোববার সকালে উপজেলা পরিষদের উদ্যোগে একটি র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়। র‌্যালীটি উপজেলা পরিষদ মাঠ থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা সভাকক্ষে এসে শেষ হয়। পরে উপজেলা সভাকক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুর ইসলাম বলেন, যারা নীতি ভেঙ্গে নীর্তি বর্হিভুত কাজ করে তারাই দূর্নীতি গ্রস্ত। তারা দেশ ও জাতীয় শক্রু। দূর্নীতি আজ দেশের প্রতিটি মানুষের রক্তে রক্তে প্রবাহিত হচ্ছে। এ দূর্নীতি থেকে রক্ষা পেতে না পারলে দেশকে এগিয়ে নেয়া সম্ভব না। এজন্য ছোটকাল থেকেই দূর্নীতির বিরুদ্ধে ছাত্রছাত্রীদের সজাগ দৃষ্টি থাকতে হবে। তাহলে দেশ ও জাতীর জন্য কল্যান বয়ে আনবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution