• রাত ৯:৪৩ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
সমঝোতায় রাস্তা থেকে লোহার ব্যারিকেট সরালেন উপজেলা প্রশাসন

সমঝোতায় রাস্তা থেকে লোহার ব্যারিকেট সরালেন উপজেলা প্রশাসন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আমান ইকোনোমি জোনের সাথে শর্ত সাপেক্ষ ও সমঝোতার ভিত্তিতে গ্র্যান্ডট্যাংক রোড থেকে লোহার পাইপ ব্যারিকেট সরালেন সোনারগাঁ উপজেলা প্রশাসন। এর আগে গত রবিবার রাতে স্থায়ীভাবে আমান ইকোনোমি জোনের ভারী যানবাহন চলাচল বন্ধ করার জন্য উপজেলা প্রশাসনের উদ্যোগে পৌরসভার পার্ক এলাকায় লৌহার পাইপ লাগিয়ে দেওয়া হয়। পরে সরকারের উর্ধ্বতন কর্মকর্তাদের অনুরোধ ও উপজেলা প্রশাসনের দেওয়া কিছু শর্ত মোতাবেক পাইপটি আপসারন করা হয়।

জানাগেছে, বৈদ্যেরবাজার এলাকায় অবস্থিত আমান ইকোনোমি জোন, মেঘনা গ্রুপ ও মাসফিস নামে তিনটি প্রতিষ্টান গড়ে উঠে। এ সব প্রতিষ্ঠানে ভারী যানবাহন চলাচলের জন্য প্রয়োজনীয় রাস্তাঘাট না থাকায় গ্র্যান্ডট্যাংক রোড়টি ব্যবহার করে। এতে অতিমাত্রার ভারি যানবাহন চলাচলের ফলে মোগরাপাড়া চেšরাস্তা এলাকা থেকে বৈদ্যেরবাজার মাছঘাট ও উপজেলা হাসপালের পেছন থেকে আনন্দবাজার পর্যন্ত রাস্তাটি বিভিন্ন অংশে বড় বড় গর্ত হয়ে খানাখন্দের সৃষ্টি হয়েছে। এতে এ পথে চলাচলরত জনসাধারনের চলাচল অসম্ভব হয়ে পড়েছে। এছাড়া ভারী যানবাহনের বিকট শব্দে বাসকরা দুঃর্¯‹র হয়ে পড়েছে। জনগনের এমন অভিযোগে ভিত্তিতে আমানগ্রুপকে রাস্তা সংস্কার করার কথা বলা হলেও তারা কোন কর্নপাত না করায় তাদের যানবাহন বন্ধে রাস্তার উপর লোহার পাইপ দিয়ে বন্ধ করে দেওয়া হয়। একদিন বন্ধ থাকার পর আমান গ্রুপের কর্তৃপক্ষ সরকারের উচ্চ পর্যায়ের লোকজন দিয়ে ফোন করিয়ে পাইপ সরানোর জন্য অনুরোধ করে এবং ক্ষতিগ্রস্থ রাস্তা সংস্কার করে দিবে ও অতিমাত্রার ভারী যানবাহন এখান দিয়ে চলাচল করবে না এ শর্তে তাদের এ রোডে চলাচলের জন্য খুলে দেওয়া হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution