• সকাল ৯:৫৯ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে আরো ২ টি অস্থায়ী পশুর হাটের ইজারা

সোনারগাঁয়ে আরো ২ টি অস্থায়ী পশুর হাটের ইজারা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ আসন্ন ঈদুল আযহা উপলক্ষে সোনারগাঁ উপজেলায় আরো ২ টি অস্থায়ী পশুর হাটের ইজারা দিয়েছে উপজেলা প্রশাসন। গত বুধবার হাট ২টির ইজারা দেয়া হয়। এর আগে নিদিষ্ট সময়ে হাট ৬ টি হাটের ইজারাদার না পাওয়ায় অতিরিক্ত সময়ে এসে হাট ২টির ইজারা দেয়া হয়েছে।বাকি আরো ৪টি হাটের ইজারা এখন দিতে পারেনি উপজেলা প্রশাসন। তবে তারা জানিয়েছেন যে ৪টি হাটের হাজারা হয়নি। সেখানে উপজেলা প্রশাসন কোন হাট বসাবে না এবং কেউকে বসতেও দিবে না। কেউ যদি হাট বসানোর চেষ্টা করে তার বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা গ্রহন করা হবে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে,  এবার ঈদুল আযহাকে সামনে রেখে উপজেলা প্রশাসন ২০টি পশুর অস্থায়ী হাটের অনুমোদন চান জেলা প্রশাসকের কাছে। জেলা প্রশাসক তাদের ২০টি হাটেরই অনুমোদন দেন। অনুমোদন পাওয়ার পরই তারা দরপত্র আহবান করে। দরপত্র আহবানে ২০টি হাটের মধ্যে ১৪টি হাটের দরপত্র কিনেন ইজারাদাররা। বাকি ৬ হাটের দরপত্র কেউ না ক্রয় করায় ১৪টি হাটেরই ইজারা দেন প্রশাসন। পরে গত বুধবার চর কিশোরগঞ্জ ও হাজী গিয়াসউদ্দিন ইঞ্জিনিয়ারের বালু মাঠের ইজারা নেন নাছির মেম্বার ও নজরুল ইসলাম নামের ২ ইজারাদার। এখনো ৪ হাটের ইজারা বাকি রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution