• রাত ৪:৪৯ মিনিট বুধবার
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু
সোনারগাঁয়ে দুই পন্থীর সংঘর্ষের আশংকায় ওয়াজ বন্ধ করলেন প্রশাসন

সোনারগাঁয়ে দুই পন্থীর সংঘর্ষের আশংকায় ওয়াজ বন্ধ করলেন প্রশাসন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের চান্দেরপাড়া গ্রামে আয়োজিত দুই ভিন্নপন্থীর মধ্যে সংঘর্ষের আশংকায় ওয়াজ মাহফিল বন্ধ করে দিল প্রশাসন। বুধবার সন্ধ্যায় স্থানীয় প্রশাসনের নির্দেশে সোনারগাঁ থানা পুলিশ এটি বন্ধ করে দেয়।

স্থানীয়রা জানায়, উপজেলার চান্দের পাড়া গ্রামে স্থানীয় আহলে হাদিসের সমর্থকরা বুধবার রাতে একটি ইসলামিক ওয়াজ মাহফিলের আয়োজন করেন। পরে ওই ওয়াজ মাহফিলের মাত্র দুইশত গজ দূরে হানাফি মাজহাবের সমর্থকরা পাল্টা আরো একটি ওয়াজ মাহফিলের আয়োজন করেন। এতে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। প্রশাসন দুপক্ষের সংঘর্ষের আশংকায় ওই ওয়াজ মাহফিল দুটি বন্ধ করে দেন।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খান জানান, ভিন্নপন্থীর দুই গ্রুপের ওয়াজ একই স্থানে দেয়ায় সংঘর্ষের আশংকায় প্রশাসনের নির্দেশে ওয়াজ দুটি বন্ধ করে দেয়া হয়। দুটি ওয়াজের কোনটিই সরকারি অনুমতি নেননি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution