• ভোর ৫:১১ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে ফসলি জমির মাটি কেটে বিক্রির অপরাধে কারাদন্ড

সোনারগাঁয়ে ফসলি জমির মাটি কেটে বিক্রির অপরাধে কারাদন্ড

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁ উপজেলার লাদুরচর এলাকায়  অবৈধভাবে মাটি কাটার অপরাধে নয়ন নামের এক ব্যক্তিকে কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।

আজ (৭ ডিসেম্বর) মঙ্গলবার ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে এক ভেকু চালককে ৬ মাসের কারাদন্ড দিয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খান জানান, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর এলাকায় দীর্ঘ দিন ধরে ওই ইউনিয়ন পরিষদের সদস্য আনোয়ার হোসেন ইজারা ছাড়াই কৃষকের ফসলী জমির মাটি কেটে ইটভাটায় বিক্রি করে আসছে। এ নিয়ে স্থানীয় কৃষকরা উপজেলা প্রশাসনের কাছে অভিযোগ দায়ের করে। অভিযোগ দায়েরের পর মঙ্গলবার সকালে ওই এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে নয়ন মিয়া নামের এক ভেকু চালককে আটক করা হয়। পরে তাকে উপজেলা পরিষদ কার্যালয়ে এনে ভ্রাম্যমান আদালত পরিচালনা ৬ মাসের কারাদন্ড প্রদান করা হয়।

দন্ডপ্রাপ্ত নয়ন আড়াইহাজার উপজেলার নেয়াদ্দা গ্রামের আব্দুল বাতেন মিয়ার ছেলে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution