• সন্ধ্যা ৭:৩৮ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে মুজিব বর্ষ ক্ষণগননা নষ্ট, কুকুর শুয়ে থাকার ছবি ফেসবুকে ভাইরাল

সোনারগাঁয়ে মুজিব বর্ষ ক্ষণগননা নষ্ট, কুকুর শুয়ে থাকার ছবি ফেসবুকে ভাইরাল

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সারা দেশের ন্যায় সোনারগাঁয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ উপলক্ষে সোনারগাঁ উপজেলা পরিষদ ভবনের প্রবেশ মুখে লাগালো মুজিব বর্ষ ক্ষণগননা ঘড়িটি গত বৃহস্পতিবার থেকে বন্ধ রয়েছে। গত কয়েকদিন যাবত ক্ষণগননা ঘড়িটি বন্ধ থাকায় অনেকে ছবি তুলে তা ফেসবুকে ভাইরাল করে প্রশাসনের দৃষ্টি কামনা করেছেন। এছাড়া প্রশাসনের কর্মকর্তাদের ক্ষণগননা ঘড়িটি উপর নজর না থাকায় ও ঠিকমতো পরিস্কার পরিচ্ছন্ন না করায় ধুলো ময়লা পড়ে অল্প সময়ের মধ্যেই নষ্ট হয়ে গেছে। এছাড়া ঘড়িটি যেখানে বসানো হয়েছে তার নিচে কুকুর বিড়াল শুয়ে থাকে ও পাখিরা বসে ময়লা ত্যাগ করে।

সরেজমিনে ঘুরে দেখা যায়, উপজেলা পরিষদ ভবনের প্রবেশ পথে বসানো ক্ষণগননার ঘড়িটির নিচে একটি কুকুর শুয়ে আছে। ক্ষণগননা ঘড়িটির বন্ধ। প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীদের নজর না থাকায় ক্ষণগননা ঘড়িটি ধুলোবালি জমে ময়লা হয়ে গেছে ও ঘড়িটির উপর বসে পাখি ময়লা ত্যাগ করছে এতে ক্ষণগননার ঘড়িটি ভিন্নররূপ ধারন করেছে।

এ ব্যাপারে কবি জামান জানান, জাতির জনক বঙ্গবন্ধুর শততম জম্ম বার্ষিকী উপলক্ষে এ বছরটিকে সরকার মুজিব বর্ষ ঘোষনা করে ক্ষণগণনার বসানো হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ক্ষণগননার উদ্বোধন করেন। গত ১০ জানুয়ারী প্রধানমন্ত্রী উদ্বোধনের পর উপজেলা পরিষদ ভবনের সামনে ক্ষণগণনা ঘড়িটি উদ্বোধন করা হয়। ঘড়িটি বসানোর পর এটিকে যত্ম না করায় ধুলোবালি পড়ে নষ্ট হয়ে গেছে। অপরদিকে, উপজেলা প্রশাসনের প্রবেশ মুখে লাগানো ঘড়িটি গত কয়েকদিন থেকে বন্ধ রয়েছে ও ঘড়িটির সামনে একটি কুকুর শুয়ে আছে অথচ প্রশাসনের কর্তকর্তারা এখান দিয়ে উপজেলা ভবনে প্রবেশ করেলেও ক্ষণগননার দিকে কারো দৃষ্টি নেই। যা আমি বাঙ্গালী হিসেবে মেনে নিতে পারি না।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা পরিষদের এক কর্মকর্তা জানান, ক্ষনগননার ঘড়িটি গত বৃহস্পতিবার থেকে নষ্ট হয়ে গেছে। যারা এটা বসিয়েছে তাদের খবর দেয়া হয়েছে শ্রীঘ্রই ঘড়িটি রিপিয়ার করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution