• দুপুর ১২:২৪ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে ২০৯ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

সোনারগাঁয়ে ২০৯ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজলায় ২০১৭ সালের প্রাথমিক সমাপনী বৃত্তিপ্রাপ্ত ২০৯ জন মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলার জেলা অডিটোরিয়ামে এ সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুর ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার, উপজেলা শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস, ভট্টপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আবু নাঈম ইকবাল, উপজেলা ইন্সট্রাক্টর নাসরিন জাহান পপি, কাউন্সিলর জায়েদা আক্তার মনি, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলাম, উপজেলা সহকারী শিক্ষক সমিতির সভাপতি আব্দুর রহিম, ভট্টপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিআর বিলকিসহ উপজেলার বিভিন্ন প্রাথমিক শিক্ষকবৃন্দ ও সহকারী শিক্ষকবৃন্দ।

অনুষ্ঠানে ৯২ জন ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত ও ১১৭ সাধারণ বৃত্তিপ্রাপ্ত এবং ২০১৮ সালে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আওতায় নারায়ণগঞ্জ জেলায় শ্রেষ্ট ৫জন ব্যক্তিকেও সংবর্ধনা প্রদান করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution