• দুপুর ১:০২ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে এবার ২২টি অস্থায়ী পশুর হাটের আবেদন

সোনারগাঁয়ে এবার ২২টি অস্থায়ী পশুর হাটের আবেদন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ আসন্ন ঈদুল আজহা উপলক্ষে সোনারগাঁ উপজেলায় বিভিন্ন ইউনিয়নের জন্য ২২ টি অস্থায়ী পশুর হাটের ইজারা চেয়ে জেলা প্রসাসকের কাছে আবেদন পাঠানো হয়েছে। গতবার এ হাটে সংখ্যা ছিল ২১ টি এবার একটি হাট বাড়ানো হয়েছে। জেলা প্রশাসকের অনুমতি মিললে উপজেলা প্রশাসন হাটের ইজারার জন্য দরপত্র আহবান করা হবে। এছাড়া সোনারগাঁও পৌরসভা একটি হাটের ইজারার প্রদান করেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, উপজেলার ১০টি ইউনিয়নে জনসংখ্যার চাহিদা ও স্থান ভেদে ২২ টি অস্থায়ী হাটের জন্য জেলা প্রশাসকের বরাবর আবেদন করা হয়েছে। জেলা প্রশাসক এসব হাটের অনুমোদন প্রদান করলে দরপত্র আহবান করা হবে। হাটগুলো হলো, হোসেনপুর কবরস্থান বিল্লাল হোসেনের বাড়ি সংলগ্ন অস্থায়ী পশুর হাট, চর কিশোরগঞ্জ বালুর মাঠ, সোনারগাঁ ডিগ্রী কলেজ বালুর মাঠ, হাজী গিয়াসউদ্দিন ইঞ্জিনিয়ারের বালুর মাঠ, মেঘনা প্রতাবের চর বালুর মাঠ, বৈদ্যেরবাজার লঞ্চঘাট বালুর মাঠ, ধন্ধীবাজার সংলগ্ন বালুর মাঠ, উত্তর চরপাড়া সংলগ্ন মাঠ, নয়াপুর এলাকার বাচ্চু মেম্বারের বাড়ীর মাঠ, কাঁচপুর হাউজিং লিয়ালেন্স মাঠ, রায়েরটেক বালুর মাঠ, বাংলাবাজার সংলগ্ন খালি বালুর মাঠ, আলমদী দক্ষিনপাড়া চকবাজার বালুর মাঠ, রিবর এলাকার করিমের বালুর মাঠ, তালতলা বালুর মাঠ, মন্ধিরপুর নোয়াদ্ধা বাবু বালুর মাঠ, বরাবো বাজার সংলগ্ন বালুর মাঠ, হরিহরদী বাজার সংলগ্ন বালুর মাঠ, সিরাবো জামে মসজিদ সংলগ্ন বালুর মাঠ, অলিপুরা বাজার অস্থায়ী হাট, কাজরদী তিন রাস্তার বালুর মাঠ ও বিষ্ণদী বাজার সংলগ্ন অস্থায়ী গরুর হাট।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution