• রাত ১০:০৫ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
ওসমান গনিকে নৌকা প্রতিক দেয়ার দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

ওসমান গনিকে নৌকা প্রতিক দেয়ার দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আসন্ন সোনারগাঁও পৌরসভা নির্বাচনে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমিশনার ওসমান গনিকে আওয়ামীলীগের নৌকা প্রতিক মনোনয়ন দেয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা কমান্ডের সন্তানরা। রবিবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা ও তার সন্তানরা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা চত্বরে এসে মানববন্ধন করে বক্তব্য রাখেন। পরে তারা বিক্ষোভ মিছিল করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সোহেল রানা, সহকারী কমান্ডার দেওয়ান উদ্দিন চুন্নু, আব্দুর বাতেন মিয়া, মহিউদ্দিন মাহি, মপিজুল ইসলাম খাঁন, কাঁচপুর ইউনিয়ন কমান্ডার ওবায়দুর হক মাষ্টার, আ; রশিদ শিকদার, বাবুল মোশারফ, গোলাম কিবরিয়া, নয়ন হান্নান, পৌরসভার ভারপ্রাপ্ত কমান্ডার শাহ হাছান সরকার, বৈদ্যেরবাজার ভারপ্রাপ্ত কমান্ডার সমর হোসেন সরকার, সন্তান কমান্ডের সভাপতি বিলøাল প্রধান, সাধরিণ সম্পাদক মাহফুজুর রহমান, যুগ্ন-সম্পাদক হানী বেলায়েত, লুৎফর রহমান, আলেয়া আক্তার, সাবেক উপজেলা সভাপতি সোনিয়া আক্তারসহ অন্যান্য সন্তানরা।

মানববন্ধনে মুক্তিযোদ্ধারা বলেন, স্বাধীনতা যুদ্ধে তারা জীবন বাজি রেখে সম্মুখ যুদ্ধ করেছেন। দেশ মাতৃকার জন্য যে কোন ত্যাগ স্বীকার করতে তারা এখনও বদ্ধ পরিকর। তাই আসন্ন পৌরসভা নির্বাচনে সোনারগাঁয়ের সকল মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে সভানেত্রী শেখ হাসিনাকে উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ওসমান গনিকে আওয়ামীলীগের নৌকা প্রতিক মনোনয়ন দিয়ে সোনারগাঁবাসীর সেবা করার সুযোগ দেয়ার দাবি জানান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution