• সকাল ১০:৪৩ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
সকল বাঁধা বিপত্তি পেরিয়ে নারীরা আজ এগিয়ে. ডালিয়া লিয়াকত

সকল বাঁধা বিপত্তি পেরিয়ে নারীরা আজ এগিয়ে. ডালিয়া লিয়াকত

Logo


টেকসই আগামীর জন্য- জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য’ এই স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (৮ই মার্চ) দুপুর ১২টায় এ উপলক্ষে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় ও জাতীয় মহিলা সংস্থা সোনারগাঁ শাখার উদ্যোগে উপজেলায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় মহিলা সংস্থা সোনারগাঁ শাখার চেয়ারম্যান, এমপি খোকার সহধর্মিণী মিসেস ডালিয়া লিয়াকত।

এসময় উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহির সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমা আক্তারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,   স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সাবরিনা হক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিতি ছিলেন,ইউডিজিএফ ফ্যাসিলেটর শাহানারা আঁচল, সমাজ সেবা কর্মকর্তা সাকিবা সুলতানা,সমবায় কর্মকর্তা আনিসা খাতুন,সহকারী প্রোগ্রামার ফাতেমা তুজ জান্নাত,পল্লী উন্নয়ন কর্মকর্তার তানজিলা, সহকারী মৎস্য কর্মকর্তা কামরুন নাহার,উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার খাদিজাতুল কোবরা, সিমা খাতুন,মোসাঃ আয়েশা সিদ্দিকী, প্যানেল মেয়র জাহেদা আক্তার মনি,  নারী নেতৃি জাহানারা আক্তার, বৈদ্যোরবাজার ইউপির সংরক্ষিত আসনের সদস্য মোসাম্মৎ উর্মি আক্তার, পিরোজপুর ইউপি সদস্য রুনা আক্তার প্রমুখ।

র‍্যালি শেষে আলোচনা সভায় সোনারগাঁ জাতীয় মহিলা সংস্থা সোনারগাঁ শাখার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত বলেন, ‘নারীরা এগিয়ে যাচ্ছে, নারীরা এগিয়ে যাবে। নারীই হবে এ সমাজের মেরুদণ্ড। সকল বাধা-বিপত্তিকে পিছনে ফেলে এই নারীই হবে উজ্জ্বল নক্ষত্র।’

তিনি আরও বলেন, ‘আজকের এই নারী দিবসের পিছনে রয়েছে এক দীর্ঘ ইতিহাস। অনেক শোষণ-বঞ্চনার পরে আমাদের এই নারী দিবসটি পাওয়া। এ দিনটির গুরুত্বও অনেক। শুধু দিবস পালনের মাধ্যমে নারীর অধিকার সীমাবদ্ধ নয়। দিবস পালনের সঙ্গে নারীর অধিকারের যথাযথ মর্যাদা দিতে হবে। দেশের প্রতিটি সেক্টরে নারীর যোগ্যতা অনুযায়ী মূল্যায়ন করতে হবে। এটাই আমাদের চাওয়া।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution