• সন্ধ্যা ৭:৩৩ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
সোনারগাঁয়ে নির্দেশ অমান্য করে মার্কেট খোলার অপরাধে ৫৯ হাজার টাকা জরিমানা

সোনারগাঁয়ে নির্দেশ অমান্য করে মার্কেট খোলার অপরাধে ৫৯ হাজার টাকা জরিমানা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় সরকারী নির্দেশ অমান্য করে মার্কেট খোলা রাখার অপরাধে ১০ জনকে আটক করেছে ভ্রাম্যমান আদালত। শনিবার সকালে তাদের আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১০জনকে ৫৯ হাজার টাকা জরিমানা করা হয়। উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আল মামুন এর নেতৃত্বে এ আদালত পরিচালনা করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আল মামুন বলেন, সরকারী স্বাস্থ্য বিধি না মেনে ও শারীরিক দুরত্ব বজায় না রেখে মোগরাপাড়া চৌরাস্তা এলাকার মার্কেটগুলো খোলা রাখার অপরাধে বন্ধ করে দেয় উপজেলা প্রশাসন। মার্কেট বন্ধের ব্যাপারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একটি গণবিজ্ঞপ্তিও জারি করা হয়। এরপরও সরকারী নির্দেশ অমান্য করে মোস্তফা মার্কেট ও এম রহমান প্লাজার কয়েকটি মার্কেট গোপনে খোলা রেখে বেচাবিক্রি করার অপরাধে ১০জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সংক্রমক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৫(২) ধারায় ১০জনকে ৫৯ হাজার টাকা জরিমানা করা হয়। তিনি আরো জানান, এ অভিযান চলমান থাকবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution