• বিকাল ৫:৫৩ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন আওয়ামীলীগ নেতার টাকায় বিএনপির ইফতার, সমালোচনা ঝড় খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপির নেতাকর্মীর ইফতার পার্টিতে যোগদান ভীত সন্ত্রস্ত আওয়ামীলীগের নেতাকর্মীরা
সোনারগাঁয়ে রবিবার থেকে স্মার্টকার্ড বিতরন শুরু

সোনারগাঁয়ে রবিবার থেকে স্মার্টকার্ড বিতরন শুরু

Logo


নিউজ সোনারগাঁ৪ডটকম:  আগামী ২৮ এপ্রিল রবিবার থেকে সোনারগাঁ উপজেলায় জাতীয় পরিচয় পত্রের স্মার্টকার্ড বিতরন শুরু হবে। প্রথমে সোনারগাঁও পৌরসভা এলাকা থেকে এ কার্ড বিতরন শুরু হবে। পর্যায়ক্রমে উপজেলা অন্যান্য ইউনিয়নগুলোতেবিতরন করা হবে।

সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন জানান, সারা দেশের ন্যায় সোনারগাঁয়ে আগামী রবিবার থেকে স্মার্টকার্ড বিতরন শুরু করা হবে। একার্ড আরো আগে বিতরন করার কথা থাকলেও জাতীয় সংসদ নির্বাচন ও উপজেলা নির্বাচনের কারণে কিছুটা বিলম্ব হয়েছে। প্রাথমিক অবস্থায় সোনারগাঁও পৌরসভার ১ ও ২নং ওয়ার্ড থেকে এ কার্ড বিতরন শুরু করা হবে। পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন ওয়ার্ডে বিতরন করা হবে। সোনারগাঁয়ে মোট ভোটার ৩লাখ ৩ হাজার ৮শত ২৮জনের ভোটারের মধ্যে ৩ লাখ ৩ হাজার ১শত জনকে কার্ড বিতরন করা হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার উপস্থিত থেকে স্মাটকার্ড বিতরনের উদ্ধোধন করবেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution