• ভোর ৫:৩১ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে ৫ হাজার মিটার জাল জব্দ, ৫জনকে জরিমানা

সোনারগাঁয়ে ৫ হাজার মিটার জাল জব্দ, ৫জনকে জরিমানা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় মৎস্য বিরোধী অভিযান চালিয়ে ৫ হাজার মিটার টোনা জাল ও নিষিদ্ধ সময়ে মাছ ধরার অপরাধে ৫ জেলেকে ৭ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার দিন ব্যাপী উপজেলা মেঘনা নদীতে অভিযান চালিয়ে জাল জব্দ ও ৫ জেলেকে আটক করা হয়।

সোনারগাঁ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জেনমিন আক্তার জানান, ইলিশ মাছ প্রজনন সময়ে ঘোষিত নিষিদ্ধ সময়ে মেঘনা নদীতে মা ইলিশ ধরা অপরাধে বুধবার দিন ব্যাপী মেঘনা নদীতে অভিযান চালিয়ে ৫ হাজার মিটার টোনা জাল ও ৫ জেলেকে আটক করে উপজেলা মৎস্য অফিসের কর্মকর্তা ও বৈদ্যেরবাজার নৌ পুলিশ। এসময় আটককৃত ৫ জেলেকে ছাড়িয়ে নিতে দুইটি ট্রলারে করে কয়েকজন জেলে অভিযানে বাঁধাগ্রস্থ করে। এসময় পুলিশ তাদের লক্ষ্য করে গুলি ছুড়ার ভয় দেখালে তারা পালিয়ে যায়। পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মুস্তফা মুন্নার নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৫ জেলেকে ১ হাজার ও ২ হাজার টাকা করে মোট ৭ হাজার টাকা জরিমানা করা হয়। জব্দকৃত জালগুলিকে পুড়িয়ে ফেলা হয়। তিনি আরো জানান. তাদের এ অভিযান অব্যাহত থাকবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution