• রাত ১১:১৩ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে ৯ কোটি টাকার কারেন্ট জাল জব্দ

সোনারগাঁয়ে ৯ কোটি টাকার কারেন্ট জাল জব্দ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকায় অভিযান চালিয়ে প্রায় নয় কোটি সত্তর লক্ষ টাকা মূল্যের কারেন্ট জাল জব্দ করেছে কোস্টগার্ডের সদস্যরা। পরে ভ্রাম্যমান আদালত পরিচলানা করে জব্দকৃত জালগুলি আগুনে পুড়িয়ে নষ্ট করা হয়।

সোমবার সকালে নারায়ণগঞ্জ কোস্টগার্ড ও সোনারগাঁ উপজেলা মৎস কর্মকর্তা মাহমুদা আকতারের সহযোগিতায় সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হোসাইনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ নিষিদ্ধ কারেন্ট জালগুলো জব্দ করা হয়।

সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হোসাইন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে আনন্দবাজার হাটে উপজেলা মৎস কর্মকর্তা মাহমুদা আকতার ও নারায়ণগঞ্জ কোস্টগার্ডের সহযোগিতায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রায় ৯ কোটি সত্তর লক্ষ টাকা মূল্যমানের কারেন্ট জাল জব্দ করা হয়েছে।

সোনারগাঁ উপজেলা মৎস কর্মকর্তা মাহমুদা আকতার জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আনন্দ বাজার এলাকায় কয়েকটি দোকানে অভিযান চালানো হয় এসময় দোকানীরা অভিযানের বিষয়টি টের পেয়ে দোকান তালা দিয়ে সটকে পড়লে দোকানের তালা ভেঙ্গে পেছনের গোডাউন থেকে প্রায় ৪৪ লক্ষ ৮০হাজার মিটার বিক্রি নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করা হয়। জব্দকৃত জালের বাজার মূল্য প্রায় ৯ কোটি সত্তর লক্ষ টাকা। জব্দকৃত কারেন্ট জাল তাৎক্ষণিক আগুনে পুড়িয়ে নষ্ট করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution