• সকাল ১০:৩৪ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
সোনারগাঁ প্রাণি সম্পদ দপ্তরে ট্রেনিং সেন্টারের উদ্বোধন

সোনারগাঁ প্রাণি সম্পদ দপ্তরে ট্রেনিং সেন্টারের উদ্বোধন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:সোনারগাঁ উপজেলা প্রাণিসম্পদ দপ্তরে ট্রেনিং সেন্টারের উদ্বোধন করলেন ঢাকা বিভাগীয় উপ-পরিচালক জিনাত সুলতানা। বুধবার উপজেলায় এলডিডিপি এর অর্থায়নে নির্মিত এ ট্রেনিং সেন্টারের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা বাসনা আখতার, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা.মোহাম্মদ ইউসুফ হাবীব, উপজেলা প্রাণি সম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা.সুজন মিয়া, উপজেলা ফিল্ড ফেসিলিটেটর মো.কামরুল ইসলাম, বিভিন্ন ইউনিয়নের এলজিএসপি সদস্য বৃন্দ।

উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. ইউসুফ হাবীব বলেন,আমি আপনাদের কাছে টাকা পয়সা চাইনা, শুধু আমার কর্ম পরিকল্পনা অনুযায়ী কাজ করে দিবেন যাতে করে বাংলাদেশের শ্রেষ্ঠ প্রাণি সম্পদ দপ্তর হিসেবে সোনারগাঁ উপজেলা স্থান পায়। এ উপজেলাকে শ্রেষ্ঠ করার জন্য আপনাদের যা যা করণীয় ও সহযোগিতা করার দরকার আমি তাই করব।

জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা বাসনা আখতার বলেন, যারা এলজিএসপি তে কাজ করতেছেন তাদের প্রত্যেকের একটি করে খামার থাকতে হবে। যাতে করে নিজে গবাদি পশুর যত্ন নিতে পারেন ও অন্য খামারীকে সেবা দিতে পারেন।

উপ-পরিচালক জিনাত সুলতানা বলেন, দেশকে এগিয়ে নিতে হলে সকলকে কাজ করতে হবে তবেই সোনার বাংলা গড়ে উঠবে একদিন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution