• বিকাল ৪:৪৭ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
বন্দর কামতাল তদন্ত কেন্দ্রে এখন ইনচার্জের সেলুন

বন্দর কামতাল তদন্ত কেন্দ্রে এখন ইনচার্জের সেলুন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ এম ডি অনিকঃ- কামতাল তদন্ত কেন্দ্র এখন পুলিশ ইনস্পেক্টর জাহাঙ্গীর আলমের সেলুন হিসেবে পরিচিতি লাভ করেছে। বর্তমান তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইনস্পেক্টর জাহাঙ্গীর আলম অফিস চলা কালিন সময়ে নিজ অফিসের সরকারী চেয়ারে বসে বাহির থেকে নাপিত নিয়ে এসে চুলকাটা ও সেভ হওয়ার কাজ করে ইতিমধ্যেই আলোচনার কেন্দ্র বিন্দু হিসেবে পরিগনিত হয়েছেন। সরকারী অফিসে বসে সেভ হওয়ার ভিডিও এখন স্যোসাল মিডিয়া সহ বিভিন্ন গনমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

নারায়ণগঞ্জ জেলার অন্যতম একটি গুরুত্বপূর্ণ স্থান ঢাকা চট্টগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দ। এই মহাসড়কের ডাকাতি ছিনতাই ও মাদক নিয়ন্ত্রণের লক্ষে ততকালীন পুলিশ সুপার ড.খন্দকার মুহিদ উদ্দীনের উদ্যোগে লাঙ্গলবন্দ কামতাল এলাকায় একটি তদন্ত কেন্দ্র নির্মাণ করা হয়।

কামতাল তদন্ত কেন্দ্র নির্মানের পর থেকে লাঙ্গলবন্দ,চিরইপাড়া,ধামগড়,কেওঢালা,জাঙ্গাল,মালিভিটা,মালিবাগসহ আশেপাশের সকল এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে চলে আসে। ইতিপূর্বে এখানে যেসকল ইনচার্জ দায়িত্ব পালন করেছেন তারা হলেন এসআই আনোয়ার হোসেন,এসআই আহসান নোমান ও ইনস্পেক্টর মোস্তাফিজুর রহমান। তাদের অক্লান্ত পরিশ্রমে কামতাল তদন্ত কেন্দ্রের আশেপাশের এলাকা মাদক মুক্ত এবং মহাসড়কে ডাকাতি ও ছিনতাই মুক্ত হয়ে উঠে। কিন্তু সম্প্রতি কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ হিসেবে জাহাঙ্গীর আলম যোগদানের পর থেকেই সে কামতাল তদন্ত কেন্দ্রের বিভিন্ন এলাকায় ইটভাটা ও ব্যবসায়ীদের সাথে মান্তি করার জন্য ব্যাস্ত হয়ে উঠে।

অফিস কক্ষে সরকারী চেয়ারে বসে সেলুনের কাজ করার বিষয়ে জানতে চাইলে বন্দর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, এটা আমি তার কাছে জিজ্ঞেস করে শুনেছি এখানে সে সেভ হয়নি সে নাকি গোফ ছাটাই করেছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ খ অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম বলেন,বিষয়টি আমার জানা নেই,আমি খবর নিয়ে দেখছি।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম বলেন, সে যদি এমনটা করে থাকে তাহলে অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution