• সন্ধ্যা ৭:০৫ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
আগামী শুক্রবার সোনালী অতীত বনাম প্রেস ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ

আগামী শুক্রবার সোনালী অতীত বনাম প্রেস ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামী শুক্রবার ২৭ মে শুক্রবার বিকেলে সোনারগাঁ সোনালী অতীত বনাম সোনারগাঁ প্রেস ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে। সোনারগাঁও পৌরসভার শেখ রাসেল স্টেডিয়ামে এ প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হবে। ম্যাচে সোনারগাঁয়ে প্রবীন রাজনীতিবিদ, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন অংশ গ্রহন করবেন।

সোনারগাঁ আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ম্যাচের সমন্বয়কারী ইঞ্জিনিয়ারর মাসুদুর রহমান জানান, ফুটবল খেলাকে সার্বজনীয় ও জনপ্রিয় করে গড়ে তুলতে আমরা চেয়ারম্যানগন, রাজনীতিবিদ ও প্রশাসনের অংশ গ্রহনে সাংবাদিকদের সাথে একটি প্রীতি ফূটবল ম্যাচের আয়োজন করেছি। যারা এক সময় খেলাধুলা করতে সে রকম মানুষদের নিয়ে ম্যাচটি খেলবো। আশা করি খেলার মাধ্যমে আমরা যারা এক সময় ক্রীড়ামোদি ছিলাম তারা আমাদের সোনালী অতিতে ফিরে যাবো। আমাদের দেখা দেখি যুব সমাজও খেলার প্রতি মনোযোগী হবে। সেই আশা ব্যক্ত করেই আসলে খেলার আয়োজন করা।!


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution