• রাত ১০:৩৮ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
এবার টি-টোয়েন্টিতেও সবচেয়ে বড় হারের লজ্জা ভারতের

এবার টি-টোয়েন্টিতেও সবচেয়ে বড় হারের লজ্জা ভারতের

Logo


নিউজিল্যান্ড সফরটা হাতভরে যেমন সাফল্য দিচ্ছে, ঠিক সমানতালে যেন লজ্জাতেও ফেলছে ভারতকে। দিন কয়েক আগে এই কিউইদের বিপক্ষে নিজেদের ওয়ানডে ইতিহাসের সবচেয়ে বড় হার দেখে ভারত। এবার টি-টোয়েন্টি ফরমেটেও বড় লজ্জাটা পেয়ে গেল বিরাট কোহলিবিহীন দলটি।

ওয়েলিংটনে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে তাদের ৮০ রানের বড় ব্যবধানে হারিয়েছে নিউজিল্যান্ড। এটিই এই ফরমেটে রানের হিসেবে ভারতের ইতিহাসের সবচেয়ে বড় হার।

এবার নিউজিল্যান্ডের ২১৯ রানের পাহাড়সমান সংগ্রহের জবাবে ৪ বল বাকি থাকতেই ১৩৯ রানে গুটিয়ে গেছে ভারতের ইনিংস।
এক মহেন্দ্র সিং ধোনি ছাড়া বলার মতো কিছু করতে পারেননি তাদের কোনো ব্যাটসম্যান। ৩১ বলে ৩৯ রান করেন ধোনি। আর শেষদিকে ১৮ বলে ২০ রানের ইনিংস খেলেন ক্রুনাল পান্ডিয়া।

অথচ অধিনায়ক রোহিত শর্মা (১) ব্যর্থ হলেও তার সঙ্গী শেখর ধাওয়ান আর ওয়ান ডাউনে নামা বিজয় শঙ্করের ব্যাটে একটা সময় ওতটা খারাপ অবস্থায় ছিল না ভারত।

পাওয়ার প্লের ৬ ওভার হতে তখনও ৩ বল বাকি। ২ উইকেটেই ৫১ রান তুলে ফেলেছিল ভারত। ১৮ বলে ২ বাউন্ডারি আর ৩ ছক্কায় ২৯ রান করে ধাওয়ান ফেরার পরই যেন মরক লেগে যায়। রিশাভ পান্ত করেন মাত্র ৪ রান। এরপর ১৮ বলে ২টি করে চার ছক্কায় ২৭ রান করা বিজয় শঙ্করও সাজঘরের পথ ধরেন।

যা একটু আশা বাকি ছিল। স্বীকৃত ব্যাটসম্যানদের মধ্যে দিনেশ কার্তিক (৪) আর হার্দিক পান্ডিয়া (৫) ইশ সোধির এক ওভারেই আউট হয়ে গেলে সেটাও ফুরিয়েছে ভারতের।

নিউজিল্যান্ডের পক্ষে মাত্র ১৭ রানে ৩টি উইকেট নিয়েছেন টিম সাউদি। ২টি করে উইকেট নেন লুকি ফার্গুসন, ইস সোধি আর মিচেল স্যান্টনার।

এর আগে ওপেনার টিম শেফার্টের ৪৩ বলে ৮৪ রানের বিধ্বংসী এক ইনিংসে ভর করে ৬ উইকেটে ২১৯ রানের বড় পুঁজি পেয়ে গিয়েছিল কিউরা। শেফার্টের ইনিংসটিতে ছিল ৭টি চার আর ৬টি ছক্কার মার। এরপর কলিন মুনরো (২০ বলে ৩৪) আর কেন উইলিয়ামসনের (২২ বলে ৩৪) ব্যাটে শক্ত অবস্থানে দাঁড়িয়ে যায় স্বাগতিকরা। রস টেলর ১৪ বলে ২৩ আর শেষদিকে মাত্র ৭ বলে ২০ রান করেন স্কট কাগেলিজন।

এমএমআর/এমএস


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution