• ভোর ৫:৪০ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
করোনা আতঙ্ক : আইপিএলের ভাগ্য নির্ধারণ শনিবার

করোনা আতঙ্ক : আইপিএলের ভাগ্য নির্ধারণ শনিবার

Logo


সারাবিশ্বের ন্যায় করোনাভাইরাস আতঙ্ক গ্রাস করেছে ভারতকেও। এখনও পর্যন্ত দেশটিতে করোনায় আক্রান্ত হয়েছে ৬২ জন। মৃতের ঘরে ভারতের কোনো নাম যুক্ত হয়নি এবং যেনো তা না হয়- তাই সবকিছুতেই বাড়তি সতর্কতা অবলম্বন করছে ভারতের সরকার।

যা থেকে বাদ নেই ক্রিকেটও। আজ (রোববার) থেকে শুরু হতে যাওয়া ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে সিরিজে করোনা থেকে বাঁচার জন্য সাতটি গাইডলাইন দেয়া হয়েছে দুই দলকে। শুধু তাই নয়, করোনা আতঙ্কে অনিশ্চয়তা দেখা দিয়েছে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) নিয়েও।

যেহেতু করোনা থেকে বাঁচার সবচেয়ে কার্যকর উপায় হলো জনসমাগম এড়িয়ে চলা, তাই আইপিএল স্থগিত করার মাধ্যমে স্টেডিয়ামে হাজার হাজার দর্শকদের উপস্থিতি আপাতত বন্ধ করে দেয়ার কথাই বলা হচ্ছে সচেতন মহল থেকে। এ বিষয়ে এরই মধ্যে রিট হয়ে গেছে হাইকোর্টে। সে রিটের ফলাফল কোন পক্ষে যাবে তা সময়ের ব্যাপার।

তবে তার আগেই সিদ্ধান্তে পৌঁছতে চাচ্ছে আইপিএল গভর্নিং কাউন্সিল। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে আইপিএলের ভাগ্য নির্ধারণের জন্য আগামী ১৪ মার্চ (শনিবার) জরুরি বৈঠকে বসবে আয়োজক কমিটি। যেখানে সকল দিক বিবেচনা করে নেয়া হবে আইপিএলের এবারের আসরের ব্যাপারে সিদ্ধান্ত।

যতদূর বোঝা যাচ্ছে, আগামী ২৯ তারিখ থেকে আইপিএল শুরুর কথা থাকলেও, সেটি পিছিয়ে দেয়ার সিদ্ধান্তই নেয়া হবে বৈঠকে। কেননা পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী আগামী ২৯ মার্চ আইপিএল শুরু হলেও, টুর্নামেন্টের প্রথমভাগে পাওয়া যাবে না বিদেশি খেলোয়াড়দের।

কারণ ভারতীয় সরকারের পক্ষ থেকে এরই মধ্যে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত সকল বিদেশি নাগরিকের ভিসা বাতিলের সিদ্ধান্ত দেয়া হয়েছে। তবে এ সিদ্ধান্তের আওতায় খেলাধুলার জন্য যে বিশেষায়িত ভিসা- সেটিও রয়েছে কি না তা পরিষ্কার করে বলা হয়নি। তাই চূড়ান্ত সিদ্ধান্তের জন্য অপেক্ষা করতে হবে শনিবার পর্যন্ত।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution