• ভোর ৫:১৬ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
দুপুরেই মাঠে ফিরছেন ‘নতুন’ মাশরাফি

দুপুরেই মাঠে ফিরছেন ‘নতুন’ মাশরাফি

Logo


পরিচয় বড় হয়েছে, নামের সাথে যোগ হয়েছে নতুন উপাধি। তাকে এখন ডাকা হবে মাশরাফি বিন মর্তুজা ‘এমপি’ হিসেবে। কিন্তু তাতে কি? যে ক্রিকেট মাঠে কাটিয়ে দিয়েছেন জীবনের অর্ধেকের বেশি সময়, যে সবুজ ঘাসের সাথে সখ্যতাটা প্রায় দুই দশকের- সেই ক্রিকেট মাঠ থেকে বেশিদিন কি আর দূরে থাকতে পারেন তিনি?

না পারেননি মাশরাফি। তাই তো রোববার প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ার মাত্র তিনদিনের মাথায় অর্থ্যাৎ বুধবারই নেমে পড়ছেন মাঠে, ক্রিকেটের লড়াইয়ে। আগামী ৫ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নতুন আসরের জন্য নিজেকে প্রস্তুত করার মিশনে।

তখনো নিশ্চিত ছিলো না ২ জানুয়ারি (বুধবার) আসলেই অনুশীলনের মাঠে নামবেন কি-না মাশরাফি। জানতে যোগাযোগ করা হলো খোদ মাশরাফির সঙ্গেই। উত্তরও মিললো তার জবানিতেই।

বুধবার বেলা বারোটার দিকে জাগোনিউজের সাথে মুঠোফোন আলাপে মাশরাফি নিশ্চিত করেছেন আজ থেকে শুরু হওয়া রংপুরের অনুশীলনে দলের অন্যান্য খেলোয়াড়দের সাথে থাকবেন তিনিও। তো কখন মাঠে আসবেন মাশরাফি? উত্তর দিলেন দুপুর দেড়টা থেকে দুইটার মধ্যে চলে আসবেন মাঠে। গা গরমের অনুশীলনের পাশাপাশি দলের খেলোয়াড়দের সাথে মেলবন্ধন বাড়ানোর কাজটা এদিনই করে ফেলবেন তিনি।

বিপিএলের ষষ্ঠ আসরের প্রথম দুই দিনই মাঠে নামতে হবে মাশরাফির রংপুরকে। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম ভাইকিংসের মুখোমুখি হবে রংপুর রাইডার্স। পরদিনই আবার খুলনা টাইটান্সের বিপক্ষে নামতে হবে মাশরাফি-গেইলদের।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution