• দুপুর ২:৪৩ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
বাংলাদেশ সফরে থাকছেন না গেইল

বাংলাদেশ সফরে থাকছেন না গেইল

Logo


ধীরে ধীরে পুরনো তারকাদের জাতীয় দলে ভেড়াচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। ড্যারেন ব্রাভো, কিয়েরন পোলার্ড ফিরেছেন ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে। আরেক টি-টোয়েন্টি স্পেশালিস্ট ক্রিস গেইল অবশ্য না করে দিয়েছেন। শুধু ভারত সফরেই নয়, নভেম্বরে বাংলাদেশ সফরেও নিজের না থাকার বিষয়টি স্পষ্ট করে দিয়েছেন।

গেইলের না থাকার নেপথ্যে অবশ্য বিদেশি লিগকে প্রাধান্য দেওয়া। বর্তমানে গেইল আফগান প্রিমিয়ার লিগে খেলছেন। এরপর টি-টেন লিগে খেলতে মনস্থির করেছেন। তাই ভারত ও বাংলাদেশ সফরে না খেলার বিষয়টি সরাসরি ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজকে জানিয়েছেন তিনি। তবে ইংল্যান্ডের বিপক্ষে আগামী বছরের হোম সিরিজে খেলার বিষয়টি স্পষ্ট করেছেন।

এদিকে টি-টোয়েন্টি দলে প্রায় দুই বছর পর ফিরলেন ব্রাভো আর পোলার্ড ফিরলেন বছর খানিকের মাথায়। বোর্ডের সঙ্গে ফলপ্রসু আলোচনার ফল তাদের দলে অন্তর্ভুক্ত হওয়া।

ভারতের বিপক্ষে ওয়ানডে দলে ডাক পেয়েছেন তিন নতুন মুখ। চন্দরপল হেমরাজের সঙ্গে অলরাউন্ডার ফাবিয়ান অ্যালেন ও পেসার ওশানে থমাস। এদের মাঝে থমাস ও অ্যালেন টি-টোয়েন্টি সিরিজেও থাকবেন দলে। এছাড়া কেন্দ্রীয় চুক্তি বাতিল করে দেওয়া এভিন লুইস ওয়ানডে ও টি-টোয়েন্টি দুই স্কোয়াডেই ডাক পেয়েছেন।

ওয়ানডে স্কোয়াড: জেসন হোল্ডার (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, সুনিল আম্ব্রিস, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমেয়ার, শাই হোপ, আলজারি জোসেফ, এভিন লুইস, অ্যাশলে নার্স, কিমো পল, রোভম্যান পাওয়েল, কেমার রোচ, মারলন স্যামুয়েলস ও ওশানে থমাস।

টি-টোয়েন্টি স্কোয়াড: কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, শিমরন হেটমেয়ার, এভিন লুইস, ওবেড ম্যাকয়, অ্যাশলে নার্স, কিমো পল, খ্যারি পিয়েরে, কিয়েরন পোলার্ড, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন, আন্দ্রে রাসেল, শেরফান রাদারফোর্ড, ওশানে থমাস।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution