• রাত ৯:০৪ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন
শরীফের ব্যাটিং তাণ্ডবে রান পাহাড়ে বাংলাদেশ (ভিডিও)

শরীফের ব্যাটিং তাণ্ডবে রান পাহাড়ে বাংলাদেশ (ভিডিও)

Logo


রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ১২তম ম্যাচে ব্যাটিং তাণ্ডব চালিয়েছেন মোহাম্মদ শরীফ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইনিংসের শেষদিকে রীতিমতো ঝড় তোলেন এই তারকা পেস বোলিং অলরাউন্ডার।

জাতীয় দলের সাবেক এই তারকা ক্রিকেটারের ১৩ বলে তিন ছক্কায় গড়া ২৬ রানের ছোট এবং বিধ্বংসী ইনিংস এবং মেহেরাব হোসেন অপির ৪৪ রানে ভর করে উইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটে ১৬৯ রানের পাহাড় গড়ে বাংলাদেশ লিজেন্ডস দল।

সিরিজের ১২তম ম্যাচে প্রথমবার খেলতে নেমে প্রত্যাশার চেয়েও ভালো করেন আফতাব আহমেদ। ২০১৪ সালের নভেম্বরের পর পেশাদার কোনো ক্রিকেট ম্যাচে খেলতে নেমে অনবদ্য ব্যাটিং করেন আফতাব আহমেদ। করোনা টেস্টে পজিটিভ হওয়ায় দলের সঙ্গে সফরে যেতে পারেননি।

ফিট হয়ে ভারত সফরে গিয়ে শুক্রবার ২১ বলে ৪টি চার ও এক ছক্কায় ৩১ রান করেন জাতীয় দলের সাবেক তারকা ব্যাটসম্যান আফতাব আহমেদ।

সাবেক তারকাদের এ মিলন মেলায় এ দিনের ম্যাচে সবচেয়ে সফল ব্যাটসম্যান মেহরাব হোসেন অপি। ওয়ানডে ক্রিকেটে বাংলাদেশের প্রথম এই সেঞ্চুরিয়ান আগের ম্যাচে করেছেন ২৭ রান। আজ  ক্যারিবীয়দের বিপক্ষে ৪৫ বলে ৫টি চারের সাহায্যে করেছেন দলীয় সর্বোচ্চ ৪৪ রান। এছাড়া ২৪ বলে ৩৩ রান করেন ওপেনার নাজিমউদ্দিন। মাত্র ১৩ বলে তিন ছক্কায় ২৬ রান করেন মোহাম্মদ শরীফ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution