• রাত ৮:৩৫ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন আওয়ামীলীগ নেতার টাকায় বিএনপির ইফতার, সমালোচনা ঝড়
শেষ ম্যাচে বিধ্বস্ত হয়ে বিশ্বকাপ যাত্রা থামল বাংলাদেশের

শেষ ম্যাচে বিধ্বস্ত হয়ে বিশ্বকাপ যাত্রা থামল বাংলাদেশের

Logo


দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আগে ব্যাত করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১১৩ রানের পুঁজি দাঁড় করায় বাংলাদেশ। জবাবে ব্যাট করতে নেমে কোনো উইকেট না হারিয়ে ১৭.৫ ওভারে জয়ের বন্দরে নোঙর করে দক্ষিণ আফ্রিকার নারীরা। ১৩ বল হাতে রেখে বাংলাদেশকে ১০ উইকেটে হারিয়ে বিশাল লাভ হয়েছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকার। পূর্ণ ২ পয়েন্টের পাশাপাশি রানরেটটাও বাড়িয়ে নিতে পেরেছে তারা। যার ফলে, নিউজিল্যান্ড ছিটকে দিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে ফেলেছে দক্ষিণ আফ্রিকার মেয়েরা।

কেপটাউনের নিউল্যান্ডসে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। ব্যাট করতে নেমে শুরুতেই মুর্শিদা খাতুনের উইকেট হারায় বাংলাদেশ। ৬ বল খেলে কোনো রানই করতে পারেননি তিনি। আরেক ওপেনার শামীমা সুলতানা আউট হন ১১ রান করে।

পাওয়ার প্লেতে বাংলাদেশ তুলতে পারে ২ উইকেটে কেবল ২৩ রান। পরেও বাড়েনি রানের গতি। ১০ ওভারে স্কোর ছিল ২ উইকেটে ৪১। ৩০ বলে ২৭ রান করে বোল্ড হন সোবহানা মোস্তারি। আয়াবঙ্গা খাকার ইয়র্কারে বোল্ড স্বর্ণা আক্তার (১১)। শেষ দিকেও গতি পায়নি বাংলাদেশের ইনিংস। অধিনায়ক নিগার সুলতানা ইনিংস সর্বোচ্চ ৩০ রান করে বোল্ড হন সপ্তদশ ওভারে। শেষ পর্যন্ত ৬ উইকেট হারিয়ে বাংলাদেশ সংগ্রহ করে ১১৩ রান।

জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই বাংলাদেশের বোলারদের ওপর ছটি ঘুরিয়েছেন দুই প্রোটিয়া ওপেনার লরা উলভার্ডট এবং তাজমিন ব্রিটস। দু’জন মিলে গড়ে তোলেন ১১৭ রানের অবিচ্ছিন্ন জুটি। ৫৬ বলে ৬৬ রানের ইনিংস খেলেন উলভার্ডট। ৭টি বাউন্ডারির সঙ্গে তার ছক্কা ছিল ১টি। তাজমিন ব্রিটস ৫১ বলে অপরাজিত থাকেন ৫০ রান করে। বাউন্ডারি মেরেছেন ৪টি। এতেই ১৩ বল হাতে রেখে ১০ উইকেটের বিশাল জয় তুলে নেয় প্রোটিয়ারা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution