• বিকাল ৫:০২ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
সাকিবকে সরিয়ে ওয়ানডের সেরা অলরাউন্ডার রশিদ

সাকিবকে সরিয়ে ওয়ানডের সেরা অলরাউন্ডার রশিদ

Logo


এতদিন ওয়ানডের শীর্ষ অলরাউন্ডারের আসনটায় একক আধিপত্য ছিলো সাকিব আল হাসানের। এশিয়া কাপের পর আসনটায় আর থিতু হতে পারলেন না। তাকে সরিয়ে ওয়ানডের সেরা অলরাউন্ডার এখন রশিদ খান। এই লেগ স্পিনার আফগানিস্তানের হয়ে প্রথমবার এমন কীর্তি করে দেখালেন। 

মহাদেশীয় টুর্নামেন্টে ব্যাট-বলে দারুণ ফর্মে ছিলেন রশিদ। বল হাতে ছিলেন সবার উপরে। ১০ উইকেট নিয়েছেন ৫ ম্যাচে, এছাড়া ব্যাট হাতে তার সংগ্রহ ছিলো মোট ৮৭ রান।

গ্রুপ পর্বে আফগানিস্তান বাংলাদেশ ও শ্রীলঙ্কা দুদলকেই হারিয়েছে অনায়াসে। সুপার ফোরেও ছিলো আগ্রাসী মনোভাব। ভারতের সঙ্গে টাই করার সঙ্গে সঙ্গে বাকিদের ভুগিয়েছে বেশ। এমন পারফরম্যান্সে আক্রমণে নেতৃত্ব দেন রশিদ। ৩৫৩ রেটিং নিয়ে ৬ ধাপ এগিয়ে চলে এসেছেন শীর্ষ র‌্যাংকিংয়ে। দ্বিতীয় স্থানে থাকা সাকিবের রেটিং ৩৪১।

অপর দিকে এশিয়া কাপে ব্যাট হাতে দারুণ ফর্মে থাকা মুশফিকুর রহিম ক্যারিয়ার সেরা র‌্যাংকিং পেয়েছেন। ৬ ধাপ এগিয়ে ব্যাটসম্যানদের র‌্যাংকিংয়ে রয়েছেন ১৬তম স্থানে। ফাইনালে সেঞ্চুরি হাঁকানো লিটন দাস ১০৭ ধাপ এগিয়ে পৌঁছেছেন ১১৬তম স্থানে। তামিম ইকবাল অবশ্য ২ ধাপ নিচে নেমে অবস্থান করছেন ১৪তম স্থানে। ব্যাটসম্যানদের র‌্যাংকিংয়ে ২ ধাপ এগিয়ে দ্বিতীয় স্থানে চলে এসেছেন রোহিত শর্মা।

বোলারদের র‌্যাংকিংয়ে মোস্তাফিজুর রহমানও এগিয়েছেন। ৪ ধাপ এগিয়ে বর্তমানে আছেন ১২তম স্থানে। ওয়ানডে র‌্যাংকিংয়ে বাংলাদেশ আগের সপ্তম স্থানেই আছে ৯২ পয়েন্ট নিয়ে। আফগানিস্তান দশমে থাকলেও পয়েন্ট বেড়েছে এশিয়া কাপের পর। ৫ পয়েন্ট বেড়ে তাদের সংগ্রহ ৬৭। দলগুলোর অবস্থানের হেরফের না হলেও পয়েন্ট বেড়েছে ভারতেরও। দ্বিতীয় স্থানে থাকা ভারতের ১ পয়েন্ট বেড়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution