• সকাল ১০:৩৭ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে ফুটবল টুর্নামেন্ট খেলায় উদয়ন সংঘ স্পোটিং ক্লাব বিজয়ী

সোনারগাঁয়ে ফুটবল টুর্নামেন্ট খেলায় উদয়ন সংঘ স্পোটিং ক্লাব বিজয়ী

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বালিয়াপাড়া এলাকায় ঈশান বাবু ফুটবল টুর্নামেন্ট ২০২০ খেলায় শুক্রবার বিকেলে আড়াইহাজার উপজেলার বালিয়াপাড়া স্কুল মাঠে খেলার আয়োজন করা হয়েছে। উক্ত খেলায় সোনারগাঁ পাকুন্ডা উদয়ন স্পোটিং ক্লাব ১-০ গোলে বিজয়ী লাভ করে। উক্ত খেলায় অংশগ্রহন করেন সোনারগাঁ পাকুন্ডা উদয়ন সংঘ স্পোটিং ক্লাব বনাম আড়াইহাজার ডাঙ্গা স্পোটিং ক্লাব।

জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির ভুইয়ার দল সোনারগাঁ স্পোটিং ক্লাব উক্ত খেলায় অংশগ্রহন করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির ভুইয়ার আড়াইহাজার উপজেলা ছাএলীগের সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ও জামপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী রাসেল আহম্মেদ খোকন খোরশেদ আলম সরকার সিরাজুল ইসলাম ভুইঁয়া সহ অন্যান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময় হুমায়ুন কবির ভুইয়া তার বক্তব্যে বলেন আমি জীবনে প্রথম একবার খেলেছিলাম প্রায় ৩০ বছর আগে এখন জীবনের শেষ বষে আর একবার খেললাম তবে উক্ত খেলায় বিজয়ী হয়ে আমি নিজেকে অনেক আনন্দিত মনে করছি, খেলাধুলা মানুষের মনে আনন্দ দেয় মাদক থেকে দুরে রাখে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution