• রাত ১১:১৬ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
৩ উইকেট হারিয়ে চাপে ভারত

৩ উইকেট হারিয়ে চাপে ভারত

Logo


পাকিস্তানের দেওয়া ১৬০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই চাপে পড়েছে ভারত। পাওয়ার প্লেতে হারিয়েছে ৩ উইকেট।

ম্যাচের শুরু থেকেই ছিল ভারতীয় বোলারদের দাপট। সেই দাপটে মাত্র ১৫ রানে দুই উইকেট হারায় পাকিস্তান। সেখান থেকে দলকে টেনে তোলার আপ্রাণ চেষ্টা করেন ইফতিখার আহমেদ।

মূলত তার ৩৪ বলে করা ৫১ রানের ইনিংস শেষ পর্যন্ত পাকিস্তানকে ১৫৯ রানের চ্যালেঞ্জিং স্কোর এনে দেয়। জিততে হলে ভারতকে করতে হবে ১৬০ রান।

রবিবার (২৩ অক্টোবর) মেলবোর্ন ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নামে পাকিস্তান। ভুবনেশ্বর-অর্শদীপরা আষ্টে পিষ্টে রাখে বাবর আজমদের। প্রথম ওভারে পাকিস্তান তুলতে পারে মাত্র ১ রান। দ্বিতীয় ওভারের প্রথম বলেই অধিনায়ক বাবর আজম ফেরেন সাজ ঘরে।

অর্শদীপ সিংয়ের দুর্দান্ত এক ডেলিভারি বাবরের প্যাডে লাগলে আবেদন হয়, আঙুল তুলে দেন আম্পায়ার। পাকিস্তান দলপতি অবশ্য রিভিউ নিয়েছিলেন। কিন্তু তাতে কাজ হয়নি। ১ বল খেললেও কোনো রানই তিনি যোগ করতে পারেননি।

দ্বিতীয় উইকেটের পতন হয় ১৫তম রানে। অর্শদীপ সিংয়ের বলে ফাইন লেগ বাউন্ডারিতে ভুবনেশ্বরকে ক্যাচ দেন রিজওয়ান। তিনি করেন ১২ বলে ৪ রান। পাওয়ার প্লেতে আর উইকেট না গেলেও স্কোরে যোগ হয় মাত্র ৩২ রান।

এরপর শান মাসুদ আর ইফতিখার আহমেদ উইকেটে টিকে থাকতে প্রাণান্তকর চেষ্টা করেন। তাদের চেষ্টায় ১০ ওভারে পাকিস্তানের স্কোর হয় ৬০ রান।

১২তম ওভারে  ইফতিখারের হাকান তিন ছক্কা। ওই ওভারেই করেন ২১ রান। শুধু তাই নয়; ৩২ বলে ফিফটিও করেন ওই ওভারেই।

তবে তিনি আর বেশি সময় ক্রিজে টিকতে পারেননি। পরের ওভারেই মোহাম্মদ শামির বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরন তিনি। ৩৪ বলের ইনিংসে  ইফতিখার করেছেন ৫১ রান। এই ইনিংসে ২টি ৪ ও ৪টি ছক্কার মার ছিল।

ইফতিখার ফেরার পর দ্রুত আরও কয়েকটি ইউকেট হারায় পাকিস্তান। এরমধ্যে শাদাব খান (৫), হায়দার আলি (২), মোহাম্মদ নওয়াজ (৯) আর আসিফ আলি (২) ফেরেন সাজঘরে। ২৯ রান তুলতেই ৫টি উইকেট হারিয়ে ফের চাপে পড়ে পাকিস্তান।

শেষদিকে লোয়ার অর্ডারের শাহিন শাহ আফ্রিদি ৮ বলে একটি করে চার-ছক্কায় ১৬ আর হারিস রউফ ৪ বলে ১ ছক্কায় করেন ৬।

৪২ বলে করেন ৫২ রানে অপরাজিত থাকেন শান মাসুদ।

ভারতের পক্ষে ৩টি করে উইকেট নেন হার্দিক পান্ডিয়া আর অর্শদীপ সিং।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution