• বিকাল ৪:৪৪ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন আওয়ামীলীগ নেতার টাকায় বিএনপির ইফতার, সমালোচনা ঝড় খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপির নেতাকর্মীর ইফতার পার্টিতে যোগদান ভীত সন্ত্রস্ত আওয়ামীলীগের নেতাকর্মীরা
জমকালো সাফিন স্মৃতি দিবারাত্রি ডিগবল ফাইনালে ভবনাথপুর টাইগার জয়ী

জমকালো সাফিন স্মৃতি দিবারাত্রি ডিগবল ফাইনালে ভবনাথপুর টাইগার জয়ী

Logo


নিউজ সোনানগাঁ২৪ডটকমঃ জমকালো আয়োজন ও আনন্দ উদ্দিপনার মধ্যে দিয়ে শেষ হলো সাফিন স্মৃতি দিবারাত্রি ডিগবল টুর্নামেন্ট।

আজ শনিবার সন্ধ্যা ৭টায় সোনারগাঁও পৌরসভার সোনারগাঁ শেখ রাসেল স্টেডিয়ামে ফ্লাগ লাইটের মাধ্যমে অনুষ্ঠিত হয়।

খেলায় শুরুর আগে আতস বাজির আলোতে আলোকিত হয়ে উঠে শেখ রাসেল স্টেডিয়ামে।

খেলা শুরু হওয়ার আগে খেলোয়ার ও দর্শকদের উদ্দেশ্যে বক্তব্য রাখে সোনারগাঁয়ে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার। তারা বলেন, সোনারগাঁবাসীকে খেলাধুলার মাধ্যমে শিশু কিশোর ও যুবকদের মানসিক বিকাশ ও বিনোদন যোগাতে সারা বছরই এ স্টেডিয়ামে খেলার ধুলার আয়োজন করবে উপজেলা ক্রীয়া স্ংস্থা। সে লক্ষ্য নিয়েই তারা এগুচ্ছে। পরে তারা খেলোয়ারদের সাথে পরিচিত হন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সাংসদের সহধর্মীনী ও উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি, পৌর মহিলা কাউন্সিলর জাহেদা আক্তার মনি ও শাহজালাল।

খেলা শুরু হয় রাত ৮টার দিকে। ৫০ মিনিটে খেলায় ভবনাথপুর টাইগার ক্লাব ও হাড়িয়া যুগ সংঘ কোন দলই গোল করতে না পারায় খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। অতিরিক্ত ১০ মিনিট সময়ে কেউ গোল করতে না পরায় অবশেষে ট্রাইব্রেকারে মাধ্যমে খেলার ফলাফল নির্ধারণ হয়। প্রথমে ভবনাথপুর টাইগার ক্লাব ট্রাইব্রেকার গোল করতে আসেন। তারা প্রথম গোলটি দিতে সফল হয়। পরে হাড়িয়া যুব সংঘ পর পর ২টি  ট্রাইব্রেকার মিস করলে খেলা ভবনাথপুরের অনুকুলে চলে যায়। পরে ভবনাথপুর ৩নং গোল মিস করলে হাড়িয়ার আশা কিছুটটা সঞ্চার হলেও হাড়িয়া পরে আরেকটি গোল মিস করলে ভবনাথপুর টাইগার ক্লাব ৩-১ গোলে জয় লাভ করে।

খেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন লিয়াকত হোসেন খোকা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution