• দুপুর ১২:১৩ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
পৌরসভায় কয়েক হাজার নেতাকর্মী নিয়ে মান্নানের গণসংযোগ

পৌরসভায় কয়েক হাজার নেতাকর্মী নিয়ে মান্নানের গণসংযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ- সোনারগাঁ আসনের বিএনপির মনোনীত ধানের শীষ প্রার্থী আজহারুল ইসলাম মান্নান কয়েক হাজার নেতাকর্মী নিয়ে গণসংযোগ করেছেন। শনিবার (১৫ ডিসেম্বর) সকাল থেকে পৌরসভার নোয়াইল, রাইজদিয়া, আদমপুর বাজার, উদ্ধবগঞ্জ বাজারসহ কয়েকটি স্পটে গণসংযোগ করেন। এসময় কয়েক হাজার নেতকর্মী গণসংযোগে যোগ দেন। এতে রাস্তার যানবাহন বন্ধ হয়ে যায়। ধানের শীর্ষের শ্লোগানে মূখরিত হয়ে উঠে পৌরসভার পথপ্রান্তর।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক হারুন রশিদ মিঠু ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব, সোনারগাঁ পৌর বিএনপি সিনিয়র সহ সভাপতি শাহজাহান মেম্বার, উপজেলা যুবদলের সাবেক সভাপতি মোশারফ হোসেন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোতালেব মিয়া, শ্রমিক দলের সভাপতি আব্দুর রাহিম, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ফারুক আহমেদ সহ কয়েক হাজার নেতাকর্মী।

গনসংযোগকালে আজহারুল ইসলাম মান্নান বলেন, নির্বাচন কমিশন এখন পর্যন্ত সবার জন্য সমান সুযোগ তৈরী করেনি। সারা দেশে বিএনপির প্রার্থীরা হামলার শিকার হচ্ছে নির্বাচন কমিশন কোনো ব্যবস্থা নিচ্ছেনা। যত বাধাই আসুক আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে বিএনপিকে জনগন ব্যালটের মাধ্যমে বিপুল ভোটে বিজয়ী করে এই দু:শাসনের জবাব দেবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution