• রাত ১১:৪৪ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
নারায়ণগঞ্জের মতই খুলনায় ইলেকশন হচ্ছে : নারায়ণগঞ্জে ওবায়দুল কাদের

নারায়ণগঞ্জের মতই খুলনায় ইলেকশন হচ্ছে : নারায়ণগঞ্জে ওবায়দুল কাদের

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জে যেমন ইলেকশন হয়েছে তেমনই হচ্ছে খুলনায়। আপনারা সাংবাদিকদের থেকে খোঁজ নিয়ে দেখেন সেখানে তেমন কোন অভিযোগ নেই, সাংবাদিকরাতো আর সবাই আওয়ামীলীগ করেনা তারাই তো দেখছে নির্বাচনের অবস্থা। বিএনপির মঞ্জুই শুধু অভিযোগ করছে এবং ঢাকায় বসে তারা সংবাদ সম্মেলন করছে।

মঙ্গলবার (১৫ মে) দুপুর ১টায় কাঁচপুর সেতু এলাকায় মহাসড়কের যানজট পরিদর্শন করতে এসে এসব কথা বলেন তিনি।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসা চেয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সংবাদ সম্মেলনের ব্যাপারে তিনি বলেন, বেগম জিয়ার ব্যাপারে আমি আমাদের স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে কথা বলেছি, তাকে জিজ্ঞাসা করেছি যে বিএনপি যেভাবে বলছেন তার অবস্থা কি সেরকম কিনা। তিনি আমাকে বলেছেন তার বয়স হয়েছে তিনি যে পুরোপুরি সুস্থ তা বলা যাবেনা তবে কারাবিধি মত তার চিকিৎসা নেয়া হচ্ছে। তারপরও খতিয়ে দেখা হচ্ছে তার চিকিৎসায় যা ব্যবস্থা নেয়া দরকার তা নেয়া হচ্ছে।

তিনি বলেন, জনগন খুলনায় গোপন ব্যালটে ভোট দিচ্ছে, আমরা খুলনার ব্যাপারে আশাবাদী। জনগন সেখানে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছে, সেখানে অভিযোগ দেয়ার মত কিছু এখনো পাইনি। সকালে ভোটের উপস্থিতি কিছুটা ধীরে থাকলেও এখন পুরোদমে চলছে।

মন্ত্রী বলেন, এখানে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে ৪ লেন করার পরও মাঝে মাঝে ব্যাপক যানজট সৃষ্টি হচ্ছে এটা অস্বীকার করার কোন কারণ নেই, তবে আমরা বসে নেই। এখানে রাস্তার কোন সমস্যা নেই, রাস্তার ৪ লেন হয়ে গেছে, ফেনীর ফ্লাইওভারের কাজও শেষ। কদুয়ায় কুমিল্লায় যে সমস্যা হতো সে রেলওভারপাসটি মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধন করেছেন। গত কয়দিন যে সমস্যাটি হচ্ছে এটি মূলত ফেনীর ফতেহপুরে রেলওভারপাসের জন্য।

এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন হাইওয়ের পুলিশের ডিআইজি আতিকউল্লাহ, নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আলীউল হোসেন, উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ শাহরিয়ার আলম ও আব্দুস সাত্তার এবং উপ-সহকারি প্রকৌশলী মতিয়ার রহমানসহ পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution