• বিকাল ৩:৪০ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন আওয়ামীলীগ নেতার টাকায় বিএনপির ইফতার, সমালোচনা ঝড় খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপির নেতাকর্মীর ইফতার পার্টিতে যোগদান ভীত সন্ত্রস্ত আওয়ামীলীগের নেতাকর্মীরা
আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউপি লক ডাউন দিলেন চেয়ারমান স্বপন

আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউপি লক ডাউন দিলেন চেয়ারমান স্বপন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ আড়াই হাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নকে লক ডাউন ঘোষনা করছেন চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন। তিনি কালাপাহাড়িয়া ইউনিয়নকে করোনা মুক্ত করতে ও তার এলাকার প্রত্যোকটি লোককে সুস্থ রাখার জন্য নিজ উদ্যোগে এ সিদ্ধান্ত নিয়েছেন।

এজন্য তিনি তার নিজস্ব ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেন কালাপাহাড়িয়া ইউনিয়নে যদিও এখনও পর্যন্ত কোন করোনা ভাইরাসের রোগী সনাক্ত হয়নি তবে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় করোনা রোগী সনাক্ত হয়েছে। সে জন্য আমার এলাকাকে করোনা মুক্ত রাখতে ও জনগনের জানমাল নিশ্চিত করতে আমি সচেষ্ট রয়েছি। কোন নাগরিক জরুরী কাজ ছাড়া ঘর থেকে বের হবেন না। আমি সব জায়গায় লোকের ব্যবস্থা করে তার তদারিক করবো। প্রয়োজনে আপনারা আমাকে ফোন করতে পারেন। নিচে চেয়ারম্যার সাইফুল ইসলাম স্বপনের স্ট্যাটাটি হুবহু তুলে ধরা হলঃ

বিশেষ ঘোষনাঃ লকডাউন সমগ্র কালাপাহাড়িয়া ইউনিয়ন

যদি ও কালাপাহাড়িয়া ইউনিয়নে কোন করোনা আক্রান্ত রোগী পাওয়া যায় নি,তবে জেলা শহর নারায়ণগঞ্জ ও আশে পাশে করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে, আর আমাদের ইউনিয়ন থেকে নারায়ণগঞ্জ সহ আশে পাশের এলাকায় যাতায়াত হয়, তাই কালাপাহাড়িয়া ইউনিয়ন বাসীর সুরক্ষার্থে আগামী কাল থেকে সমগ্র ইউনিয়ন লকডাউন ঘোষনা করা হলো।কারো খুব খুব জরুরি কাজ ব্যাথিত সকলের কালাপাহাড়িয়া ইউনিয়ন প্রবেশ ও বের হওয়া নিষেধ।
নদী পথের প্রত্যাকটি গুদারাঘাট বন্ধ ঘোষনা করা হলো।

আর সংশ্লিষ্ট এলাকার নির্বাচিত জনপ্রতিনিধিকে তাদের স্ব স্ব এলাকার লকডাউন বিধিনিষেধ প্রচার এবং তা মানতে সকলে উদ্ধৃত করার অনুরোধ করা হলো।
এবং প্রতিটি গুদারাঘাট উক্ত এলাকার জনপ্রতিনিধিকে নজরে রাখতে নির্দেশ প্রদান করা হলো।
এবং লকডাউন সহ যে কোন প্রয়োজনে আমাকে যেকোন সময় ফোন দিবেন আমি আপনাদের সেবা দিতে সর্বদা প্রস্তুত।

লকডাইন অমান্যকারী দেশ ও জাতীর শত্রু ন্যায় বিবেচিত হবে। এবং অবশ্যই লকডাউন অমান্যকারীর বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা গ্রহন করা হবে।

দয়া করে সকলে ঘরে থাকুন,
নিজেকে, নিজের পরিবারকে ও সমাজকে সুস্থ রাখুন।

অনুরোধক্রমেঃ

আলহাজ্ব সাইফুল ইসলাম স্বপন
চেয়ারম্যান কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদ

মোবাইলঃ০১৭১৩০৩০৫৮৬


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution