• রাত ৩:১৫ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
কনকাপৈত ইউপি চেয়ারম্যান জাফর ইকবালের উদ্যোগে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

কনকাপৈত ইউপি চেয়ারম্যান জাফর ইকবালের উদ্যোগে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার কনকাপৈত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সদস্য ও আল-মোস্তফা গ্রুপের পরিচালক জাফর ইকবালের নিজস্ব অর্থায়নে কনকাপৈত ইউনিয়নের ২৭টি গ্রামের ৪ হাজার ৫শত অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

গত শনিবার সকালে জাফর ইকবালের বাসভবন কনকাপৈত গ্রাম থেকে এসসব সামগ্রী ও অর্থ বিতরণ শুরু করেন। ঈদ সামগ্রীর মধ্যে ছিল, দুধ, চিনি, সেমাই ও পোলাও চাল ও ৫শত টাকা।

ঈদ সামগ্রী ও অর্থ বিতরণকালে কনতাপৈত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আল মোস্তফা গ্রুপের পরিচালক জাফর জাফর ইকবাল জানান, আমার নেতা সাবেক রেলমন্ত্রী মুজিবুর হক মুজিব ভাই আমাকে সব সময় বলতেন এই এলাকার দুস্থ ও অসহায় মানুষের পাশে থাকতে। আমি তার নির্দেশ মোতাবেক নির্বাচিত হওয়ার পর থেকে আমার এলাকার ২৭টি গ্রামের প্রতিটি অসহায় মানুষের নাম লিখিত ভাবে সিলিপের মাধ্যমে লিপিবন্ধ করে তাদের ঘরে ঘরে গিয়ে আমার লোকজন এসব সামগ্রী ও অর্থ দিয়ে আসেন যাতে অসহায় মানুষ কষ্ট করে আমার বাড়ি পর্যন্ত না আসতে হয়।গত বছর করোনা শুরু হওয়ার পর থেকে আজও পর্যন্ত আমার পক্ষ থেকে প্রতিটি অসহায় পরিবারকে বিভিন্নভাবে সহযোগিতা করে আসছি। আগামীতে আমি চেয়ারম্যান নির্বাচিত না হলেও আমার এলাকার মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাবো ইনশাল্লাহ।

ঈদ সামগ্রী ও অর্থ বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শাহআলম, পাটোয়ারী, হোসেন ভুটো, জয়নাল আবেদীনসহ আরো অনেকে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution