• সকাল ৬:১২ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
কাঁচপুর হাইওয়ে পুলিশকে চাঁদা না দেয়ায় অটো চালককে পিটিয়ে আহত, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

কাঁচপুর হাইওয়ে পুলিশকে চাঁদা না দেয়ায় অটো চালককে পিটিয়ে আহত, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর বাসষ্ট্যান্ড এলাকায় চাঁদা না দেয়ায় রাসেদ(৪০) নামের অটোচালক পিটিয়েছে কাঁচপুর হাইওয়ে থানার টহল ডিউটি পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে মদনপুর বাসষ্ট্যান্ডে এ ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ অটোচালককে পিটিয়ে আহত করার ঘটনা ছড়িয়ে পড়লে মদনপুর এলাকার কয়েকশত রিকশা-অটোবাইক চালক উত্তেজিত হয়ে উঠে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে অবরোধ করে রাখে। এসময় দুপুর পৌনে ৩ টা থেকে ৪ টা পর্যন্ত মহাসড়কের কাঁচপুর হইতে মোগরাপাড়া ১০ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়। আহত অটো চালক স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত চালক লালমনিরহাট তেঁতুলিয়া গ্রামের কাশেম আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মদনপুর বাসষ্ট্যান্ড-লাউসার গ্রামের চলাচলরত রাসেদ অটো নিয়ে গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ইষ্ট টাউনের গেটের সামনে পৌছান। এসময় কাঁচপুর হাইওয়ে পুলিশের সঙ্গে ডিউটিরত আর্ম পুলিশের দুই সদস্য অটোচালক রাসেদকে বেধরক লাঠি পেটা করলে সে অটো থেকে মাটিতে লুটি পড়ে যায়। পরে পুলিশের দুই সদস্য আহত রাসেদের বুকে লাথি দিলে সে জ্ঞান হারান। এসময় উপস্থিত লোকজন ও অন্যান্য অটোচালকরা দুই পুলিশ সদস্যের উপর চড়াও হয়। এতে আর্ম পুলিশের কনস্টেবল মেহেদী আহত হয়। পরিস্থিতি বেগতিক দেখে আর্ম পুলিশের দুই সদস্য দৌড়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন আহত অটোচালক রাসেদকে উদ্ধার করে মদনপুর দি বারাকা হাসপাতালে ভর্তি করেন। হাইওয়ে পুলিশের পিটুনিতে চালক রাসেদের অবস্থা আশঙ্কজন বলে ঘটনা ছড়িয়ে পড়লে। স্থানীয় রিকশা চালকরা ফুঁসে উঠে। এ ঘটনার প্রতিবাদে দুপুর পৌনে ৩ টার দিকে মদনপুর-প্রভাকরদী- নয়াপুর-নবীগঞ্জ ও বন্দর সড়কের চলাচলরত অটোবাইক ও অটো রিকশা বন্ধ করে কয়েকশত চালক মদনপুর বাস ষ্ট্যান্ড এলাকায় রাস্তা টায়ার জ¦ালিয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখে। উত্তেজিত চালকদের ভয়ে হাইওয়ে পুলিশের সদস্য পালিয়ে যায়। খবর পেয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে উত্তেজিত চালকদের বুঝিয়ে অভিযুক্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ^াস দিলে তারা অবরোধ তুলে নেয়। প্রায় ঘন্টা ব্যাপী যানচলাচল বন্ধ থাকলেও বিকাল ৪ টার দিকে পুনরায় যান চলাচল স্বাভাবিক হয়ে উঠে। কাঁচপুর হাইওয়ে থানার ওসি কাউয়ুম আলী সরকার জানান, মহাসড়কের উপর দিয়ে অটোবাইক, অটো রিকশা চলাচল নিষিদ্ধ। নিষিদ্ধ যানবাহন আটক করতে যায় টহল ডিউটিরত আর্ম পুলিশের সদস্য মেহেদী। এসময় পুলিশের উপরে তুলে দেয়া হয় অটোরিকশা। এতে পুলিশ সদস্য মেহেদী গুরুতর আহত হন। এ ঘটনা ঘটানোর পর অটোচালককে মারধর করা হয়েছে। বর্তমানে ওই আহত পুলিশ সদস্যকে পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution