• দুপুর ২:২২ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
ধামগড়ে ডিবি পুলিশের উপর স্বতন্ত্র প্রার্থী কামালের হামলায় ২ পুলিশসহ আহত ১৫ আহত

ধামগড়ে ডিবি পুলিশের উপর স্বতন্ত্র প্রার্থী কামালের হামলায় ২ পুলিশসহ আহত ১৫ আহত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বন্দর উপজেলার ইউপি নির্বাচনে ধামগড় ইউনিয়নে ডিবি পুলিশের উপর হামলা করেছে স্বতন্ত্র প্রার্থী টেলিফোন মার্কার প্রতিক কামাল হোসেন ও তার সমর্থকরা। হামলায় ২ ডিবি পুলিশসহ ১৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসলার পর অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে এসে কামাল তার সমর্থকদের ছত্রভঙ্গ করতে কয়েক রাউন্ড গুলি ছুড়ে। এতে কয়েক সমর্থক আহত হয়।

এলাকাবাসী জানান, গতকাল বৃহস্পতিবার রাতে নির্বাচন উপলক্ষে ধামগড় ইউনিয়নে নিয়মিত টহল দিতে আসে ডিবি পুলিশের একটি দল। পরে কামাল ও তার সমর্থকরা অর্তকিত ভাবে তাদের উপর হামলা করে। এসময় ডিবি পুলিশের গাড়িতে হামলা চালিয়ে ২জন ডিবি পুলিশকে পিটিয়ে আহত করে। আহতদের উদ্ধার করে নারায়ণগঞ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে খবর পেয়ে নারায়ণ জেলা অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লালের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে এসে হামলাকারীদের ধরতে অভিযান চালায়। এসময় কামালের সমর্থরা পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। কামালের সমর্থকদের ছত্রভঙ্গ করতে পুলিশ কয়েক রাউন্ড গুলি ছুড়ে এতে ১৩ জন আহত হয়। আহতেদর উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পুলিশ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution