• রাত ১০:১৭ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
ধামগড়ে মসজিদের মাইকে ঘোষনা দিয়ে ডিবি’র উপর হামলা

ধামগড়ে মসজিদের মাইকে ঘোষনা দিয়ে ডিবি’র উপর হামলা

Logo


নিউজ সোনারগাঁ টুূয়েন্টিফোর ডটকম: বন্দর উপজেলার ইউপি নির্বাচনে ধামগড় ইউনিয়নে ডিবি পুলিশের উপর হামলা করেছে স্বতন্ত্র প্রার্থী টেলিফোন মার্কার প্রতিক কামাল হোসেন ও তার সমর্থকরা। হামলায় ২ ডিবি পুলিশসহ ১৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার পর অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গেলে স্থানীয় মসজিদের মাইকে ঘোষনা দিয়ে পুলিশের উপর হামলা চালানো হয়। এতে দুই পুলিশ সদস্য আহত হয়। আহতদের উদ্ধার করে ন্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনার পর কামাল হোসেন ও তার সমর্থকরা নৌকার এজেন্টদের জাঙ্গাল কেন্দ্রে ঢুকতে দেয়নি।

এলাকাবাসী জানান, গতকাল বৃহস্পতিবার রাতে নির্বাচন উপলক্ষে ধামগড় ইউনিয়নে নিয়মিত টহল দিতে আসে ডিবি পুলিশের একটি দল। পরে কামাল ও তার সমর্থকরা স্থানীয় মসজিদের মাইকে ঘোষনা দিয়ে অর্তকিত ভাবে তাদের উপর হামলা করে। এসময় ডিবি পুলিশের গাড়িতে হামলা চালিয়ে ২জন ডিবি পুলিশকে পিটিয়ে আহত করে। আহতদের উদ্ধার করে নারায়ণগঞ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে খবর পেয়ে নারায়ণ জেলা অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লালের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে এসে হামলাকারীদের ধরতে অভিযান চালায়। এসময় কামালের সমর্থরা পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। কামালের সমর্থকদের ছত্রভঙ্গ করতে পুলিশ কয়েক রাউন্ড গুলি ছুড়ে এতে ১৩ জন আহত হয়। আহতেদর উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পুলিশ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution